Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় যৌতুকের দাবীতে স্ত্রীকে মারপিট

ফতুল্লায় যৌতুকের দাবীতে স্ত্রীকে মারপিট

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার পৌষার পুকুর পাড় এলাকার আসলাম ফকিরের মেয়ে জোসনা আক্তার কে যৌতুকের জন্য মারপিট করেছে পাষন্ড স্বামী হারুন । এ ঘটনা ঘটেছে গত ৯ জানুয়ারী সকাল সাড়ে ১১টায়। এব্যাপারে জোসনা আক্তার ফতুল্লা থানায় অভিযোগ দায়ের করেছে।
এলাকা সূত্রে জানা যায়, জামাল পুর এলাকার হাবিব মিয়ার ছেলে মোঃ হারুন (৩৫)। সে গত ৫ বছর আগে বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ এলাকার আসলাম ফকিরের মেয়ে জোসনা কে ইসলামের শরীয়ত মোতাবেক বিবাহ করে। তাদের দাম্পত্য জীবনে মিলন (৩) নামের একটি ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই হারুন জোসনা কে নানা ভাবে নির্যাতন করে আসছে। কিন্ত সন্তানের মুখের দিকে তাকিয়ে সকল প্রকার নির্যাতন সহ্য করে আসছে জোসনা আক্তার (২৫)। গত ৯ জানুয়ারী সকাল সাড়ে ১১টায় ১লক্ষ টাকা যৌতুক চেয়ে হারুন মিয়া তার স্ত্রীকে মরধর করেছে। স্বামীর মারপিটের শিকার হয়ে জোসনা তার বাবার বাড়ি চলে যায়। কিন্তু তার ছোট ছেলেকে স্বামী হারুন জোড় রাখতে চাইলে শিশুটি কান্না করে, পরে শিশুটি তার মায়ের কাছে চলে যায়।
এদিকে হারুনের পরিবার জানায়, তার জোসনা আক্তার খারাপ মহিলাদের সাথে চলা ফেরা করে। তাকে নিষেধ করলে সে স্থানীয় চেছড়া নেতাফেতার ভয় দেখায়। সে লালপুর এলাকার এক মহিলার সাথে বিভিন্ন জায়গায় চলে যায়।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …