Breaking News
Home / আইন ও আদালত / সাদুল্যাপুরে পুলিশের সাথে ডাকাতের গুলি বিনিময় এক ডাকাত ও দুই পুলিশ সদস্য গুলিবিদ্ধ

সাদুল্যাপুরে পুলিশের সাথে ডাকাতের গুলি বিনিময় এক ডাকাত ও দুই পুলিশ সদস্য গুলিবিদ্ধ

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার বনগ্রাম ইউনিয়নের ইসবপুর এলাকায় ডাকাতের সাথে পুলিশের গুলি বিনিময়কালে রোববার গভীর রাতে সামিউল ইসলাম (৩৮) নামে এক ডাকাত সদস্য এবং পুলিশ কর্মকর্তা বেলাল হোসেন ও কনস্টেবল মোজাফ্ফর আহমেদ আহত হয়েছেন।

সাদুল্যাপুর থানা সুত্রে জানা গেছে, সাদুল্যাপুর-তুলসীঘাট সড়কে ইদ্রাকপুর বাজার সংলগ্ন ইসবপুর এলাকায় রোববার রাত ১টায় একদল ডাকাত ডাকাতির উদ্দেশ্যে ওৎ পেতে বসেছিল। এসময় টহল পুলিশ ওই পথ দিয়ে যাওয়ার সময় ডাকাতদের দেখে ফেললে ডাকাতরা পুলিশের গাড়ি উদ্দেশ্য করে গুলি ছোঁড়ে। এসময় পুলিশ পাল্টা গুলি ছুঁড়লে ডাকাত দল পালিয়ে যায়। এসময় পুলিশের গুলিতে ডাকাত সদস্য সামিউল ইসলাম গুলিবিদ্ধ হয়ে পড়ে যায়। তার বাড়ি পার্শ্ববর্তী খোর্দ্দকোমরপুর ইউনিয়নের পূর্ব ফুলবাড়ি গ্রামে। অপরদিকে পুলিশ কর্মকর্তা বেলাল হোসেন ও কনেষ্টবল মোজাফ্ফর আহমেদ আহত হয়। ডাকাত সদস্য সামিউল ইসলামকে পুলিশ প্রহরায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আহত পুলিশ সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …