Breaking News
Home / আইন ও আদালত / পলাশবাড়ীতে রাস্তার জায়গাকে কেন্দ্র করে বসতবাড়িতে হামলা-ভাংচুর

পলাশবাড়ীতে রাস্তার জায়গাকে কেন্দ্র করে বসতবাড়িতে হামলা-ভাংচুর

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
গাইবান্ধার পলাশবাড়ীতে রাস্তার জায়গাকে কেন্দ্র করে বসতবাড়িতে হামলা, ভাংচুর, মহিলাসহ আহত ৫ জন। এলাকায় বর্তমানে উত্তেজনা বিরাজ করছে। ঘটনাটি ঘটেছে গত রোববার ৬ জানুয়ারি সকালে।

সরেজমিনে প্রকাশ, পলাশবাড়ী উপজেলার পবনাপুর ইউনিয়নের মালিয়ানদহ গ্রামের পাচপাড়ার শামসুল হকের ছেলে শফিউল ইসলাম, মমিনের ছেলে রেজাউল ইসলাম, সাইফুলের ছেলে হোসেন আলী ও ইউনুস আলীর ছেলে বিপুলের সাথে একই গ্রামের আজিজুর রহমানের ছেলে আতাউর রহমান রিপনের সাথে দীর্ঘদিন থেকে চলাচলের রাস্তাকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শফিউল গং-দের নেতৃত্বে গত ৬ জানুয়ারি রোববার সকাল ১০ টার দিকে রিপনের বসতবাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। এসময় প্রতিবেশী শাহীন প্রধানের স্ত্রী শিরিনা বেগম, খালেক প্রধানের স্ত্রী কল্পনা বেগম, আইয়ুব আলীর স্ত্রী রেবেকা বেগম,ছেলে এনামুল প্রতিপক্ষের মারপিটে আহত হয়। পবনাপুর ইউপি চেয়ারম্যান শাহ আলম মন্ডল ছোট বাবা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ভুক্তভোগী ক্ষতিগ্রস্ত রিপন জানান, পবনাপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড সদস্য রাজা মিয়ার নেতৃত্বে ও তার ইন্ধনে তারা কোন কারন ছাড়াই আমার বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট করেছে। আমি এর বিচার চাই। সাংবাদিকরা বসতবাড়ি ভাংচুরের কারন জিজ্ঞেস করলে শফিউল ইসলাম গং-রা জানান,রাস্তার উপর তারা বাড়ি ঘর নির্মাণ করছে বিধায় আমরা ভাংচুর করেছি, কিন্তু লুটপাট করিনি। এ ব্যাপারে ইউপি সদস্য রাজা মিয়ার কাছে জানতে চাইলে তিনি কোন মন্তব্য না করে দ্রুত সটকে পড়েন। এ ঘটনায় ওই এলাকায় উভয় পক্ষের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …