Breaking News
Home / সারাদেশ / রংপুর / গাইবান্ধা / গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত স্কুল শিক্ষকের মৃত্যু

গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত স্কুল শিক্ষকের মৃত্যু

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
গাইবান্ধার গোবিন্দগঞ্জে সিএনজি-অটোরিক্স মুখোমুখি সংঘর্ষে আব্দুর রাজ্জাক (৪৫) নামে আহত এক শিক্ষকের মৃত্যু হয়েছে। তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে মারা যান। নিহত আব্দুর রাজ্জাক উপজেলার পিয়ারাপুর আইজিএম স্কুল এন্ড কলেজের সককারি শিক্ষক ছিলেন। তিনি পাশ্ববর্তী সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের গাছাবাড়ী গ্রামের বাসিন্দা মৃত নছির হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, আব্দুর রাজ্জাক শনিবার বিকালে কলেজ থেকে সিএনজি যোগে বাড়ীর উদ্দেশ্যে রওনা দেন। সিএনজিটি গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ সড়কের কুমড়াডাঙ্গা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অটোরিক্সার সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। এতে আব্দুর রাজ্জাক সিএনজি থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাকে আশঙ্কা অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার তার মৃত হয়। গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …