Breaking News
Home / সারাদেশ / রংপুর / গাইবান্ধা / গাইবান্ধায় প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার প্রতিনিধিদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

গাইবান্ধায় প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার প্রতিনিধিদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
গাইবান্ধা জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিদের সাথে আজ ৭ জানুয়ারী সোমবার বিকালে কালেক্টরেট সম্মেলন কক্ষে নবাগত জেলা প্রশাসক আব্দুল মতিনের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা অংশ গ্রহণ করেন।

জেলা প্রশাসক আব্দুল মতিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.সিদ্দিকুর রহমান। এছাড়া সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হক, উপদেষ্ঠা গোবিন্দলাল দাস, দৈনিক জনসংকেত সম্পাদক দীপক কুমার পাল,বিটিভি প্রতিনিধি আবেদুর রহমান স্বপন,বাসস প্রতিনিধি সরকার মো.শহিদুজ্জামান, সাংবাদিক আব্দুস সাত্তার, বাংলাভিশন প্রতিনিধি আতিকুর রহমান আতিক বাবু,আরটিভির ফেরদাউস জুয়েল,প্রেসক্লাব গাইবান্ধার সাধারণ সম্পাদক ও জেলা আনন্দ টিভি প্রতিনিধি আশরাফুল ইসলাম, সহ সভাপতি এরশাদ আলম পূর্ণ,আবু নাসের তুহিন,হারুনার রশিদ হারুন,ফিরোজ কবির জীবন, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক শাহজাহান সিরাজ, আনন্দ টিভি ষ্ট্যাফ রিপোর্টার মিলন খন্দকার, বৈশাখী টিভি প্রতিনিধি এসএম বিপ্লব,খোলা কাগজ সাহাদত হোসেন মিশু, প্রমুখ।

মতবিনিময় নবাগত জেলা প্রশাসক আব্দুল মতিন উপস্থিত সাংবাদিকদের বলেন, গাইবান্ধার জনগণের সেবা নিশ্চিত করতে জেলা প্রশাসন সর্বাত্মক ব্যবস্থা গ্রহণ করবে। এক্ষেত্রে তিনি প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। সেইসাথে তিনি সমাজ গঠনমূলক ও দেশের উন্নয়নমূলক কাজে সাংবাদিকদের আরও আন্তরিক হওয়ার আহবান জানান।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …