Breaking News
Home / খেলাধুলা / পলাশবাড়ীতে ৪৮তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

পলাশবাড়ীতে ৪৮তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের বাস্তবায়নে ৪৮তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা- ২০১৯ উদ্বোধন করা হয়।

গতকাল ৫ জানুয়ারি শনিবার এস.এম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সকালে উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া সমিতির আয়োজনে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহাতাব হোসেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার হুমায়ুন কবির, এসএম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশীল চন্দ্র সরকার, বঙ্গবন্ধু বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম বাবলু, গৃধারীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম ও ময়মন্তপুর দাখিল মাদ্রাসার সুপার রেজাউল করিমসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উপজেলার ৩৫টি শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহণে এবারের প্রযোগিতায় ক্রিকেট, ভলিবল, ব্যাটমিন্টন ও এ্যাথলেটিক্স খেলা গুলো অনুষ্ঠিত হবে। উদ্বোধনী দিনে এস.এম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলায় অংশগ্রহণ করেন এসএম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় ও গৃধারীপুর আদর্শ উচ্চ বিদ্যালয়।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …