Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / রাঙ্গাবালীতে ব্যবসায়ী কমিটি গঠনে অনিয়ম প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

রাঙ্গাবালীতে ব্যবসায়ী কমিটি গঠনে অনিয়ম প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

জসিম উদ্দিন, ষ্টাফ রিপোর্টার
পটুয়াখালীর রাঙ্গাবালীতে বাজার কমিটি গঠনে অনিয়মের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ব্যবসায়ীরা। শনিবার সকাল ১০ টায় উপজেলার চর মোন্তাজ বাজারের ব্যবসায়ীরা এ বিক্ষোভ মিছিল করে। এর আগে শুক্রবার সকালে ৩ ঘন্টা দোকানপাট বন্ধ রাখেন ব্যবসায়ীরা।
ব্যবসায়ীরা জানান, উপজেলার চর মোন্তাজ সুইজ গেট বাজারের ব্যবসায়ী কমিটি গঠনের জন্য বহস্পতিবার সন্ধ্যায় স্হানীয় আওয়ামীলীগ অফিসে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় স্হানীয় ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে কমিটি গঠন করার সিন্ধান্ত হয়। কিন্তু গভীর রাতে স্হানীয় চেয়ারম্যান মো.হানিফ মিয়া নিজেকে সভাপতি ও মৌসুমী ব্যবসায়ী মো.জসিম হাওলাদারকে সাধারণ সম্পাদক ঘাষণা করেন। এনিয়ে ব্যবসায়ীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হলে শুক্রবার সকালে ৩ ঘন্টা দোকান পাট বন্ধ রাখেন ব্যবসায়ীরা। শনিবার সকালে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে শেষে ব্যবসায়ী মো.মোশারফ হোসেন মনির মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন ব্যবসায়ী মো.হাফিজুর রহমান ডেভিড, মফিজউদ্দিন মৃধা, মো.জুয়েল মাতুব্বর, শাহিন প্যাদা, গাজী মো.কাওসার, কালা চাঁন সমাদ্দার, বাসুদেব প্রমুখ। এ ব্যাপারে চর মোন্তাজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.হানিফ মিয়াকে মুঠো ফোনে যোগাযাগ করা হলে তিনি ফোন কল রিসিভ করেননি।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …