Breaking News
Home / আইন ও আদালত / তালায় জমি নিয়ে বিরোধের জের ধরে সংর্ঘষে শিশু সহ আহত ১০

তালায় জমি নিয়ে বিরোধের জের ধরে সংর্ঘষে শিশু সহ আহত ১০

এসএম হাসান আরী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা:
তালায় জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষ হয়েছে । এক শিশু সহ ১০ জন গুরত্বর জখম হয়েছে।আহতদের উপজেলা হাসপাতাল ও খুলনায় মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার বিকালে তালা উপজেলার প্রসাদপুর গ্রামে।

উভয়পক্ষের আহতরা হলেন, মাসুদ বিশ্বাস (৪২), ফারুখ বিশ্বাস(৪৮) তাছলিমা বেগম (৩৫), জোসনা বেগম (৩৮), জামিলা খাতুন (১০) নবীজান বিবি (৬০), ছালেহা খাতুন (৩২), গফুর বিশ্বাস (২৫), স্থানীয়রা আহতদের উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে মাসুদ বিশ্বাস ও তার স্ত্রী তাছলিমা বেগম এর অবস্থা আশংকাজনক থাকায় খুলনা মেডিকেল কলেজ হাসাপাতালে স্থানন্তর করা হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, প্রসাদপুর গ্রামে মৃত: ইব্রাহীম বিশ্বাস ছেলে মাসুদ বিশ্বাস ও মৃত: মাদার আলী বিশ্বাস ছেলে রহমত আলী বিশ্বাস শরিকদ্বয়ের সহিত ১৯ শতক জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।এরই সুত্র ধরে মাসুদের দখলে থাকা জমি থেকে বিকালে মেহগনীসহ বিভিন্ন প্রকার গাছ কাটার সময় প্রতিপক্ষ রহমত আলী বিশ্বাসরা বাধা দিলে এই সংঘর্ষের সৃষ্টি হয়।এ ঘটনায় উভয়পক্ষের ১০ জন গুরুত্বর আহত হয়। এঘটনায় তালা থানায় উভয় পক্ষের মামলার প্রস্তুতি চলছে। তালা থানা অফিসার ইনচার্জ(ওসি) মেহেদী রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …