Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / দশমিনায় নৌকার প্রচারনায় কেন্দ্রীয় নেতা ইকবাল হোসেন জোমাদ্দার

দশমিনায় নৌকার প্রচারনায় কেন্দ্রীয় নেতা ইকবাল হোসেন জোমাদ্দার

মোঃ আরিফুর রহমান ঝন্টু,দশমিনা (পটুয়াখালী) সংবাদদাতা
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসনে আওয়ামীলীগ নেতা কর্মী সহ নৌকার ভোট প্রার্থনায় ঘুরে বেরাচ্ছে প্রতিটি ঘরে ঘরে। উপস্তিত বাংলাদেশ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির কৃষকলীগেরর অন্যতম সদস্য ইকবাল হোসেন জোমাদ্দার।

সরজমিন দেখা যায়, ২০১৮ইং সালের আসন্ন জাতীয় সংসদীয় নির্বাচনকে ঘিরে নৌকা সমর্থনের নেতা কর্মীরা দিনরাত বিভিন্ন গ্রাম থেকে সহর পর্যন্ত বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী আইটি ইঞ্জিনিয়র এসএম সাহজাদা সাজুর শুভেচ্ছা ও বর্তমান-আগামী উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার উদ্দেশ্যে নৌকায় ভোট দেওয়ার উৎসাহ যোগাচ্ছেন কেন্দ্রীয় নেতা মোঃ ইকবাল হোসেন জোমাদ্দার ও নেতাকর্মীরা ।

নির্বাচনী প্রচারণায় গ্রাম থেকে শহরের অলিগলি ব্যানার, পোষ্টারের পাশাপাশি ছোট ছোট হ্যান্ডবিল নিয়ে জনসাধারণের মাঝে নৌকা মার্কার প্রচারণায় কেন্দ্রীয় নেতা মোঃ ইকবাল হোসেন জোমাদ্দার , আমি এবং আমরা আওয়ামীলীগ নেতা কর্মীরা মনে করি, বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতায় আওয়ামীলীগ সরকারের কোন বিকল্প নেই। তাই আসছে ৩০ ডিসেম্বরে জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ আসনে জনসাধারণ নৌকায় ভোট দিয়ে আবারো আওয়ামীলীগ সরকার গঠন করবে ইনশআল্লাহ ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …