Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / গলাচিপায় পৌছেছে সেনাবাহিনী, জনমনে স্বস্তি

গলাচিপায় পৌছেছে সেনাবাহিনী, জনমনে স্বস্তি

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) সংবাদদাতা ঃ
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সোমবার গলাচিপায় টহল শুরু করেছে বাংলাদেশ সেনাবাহিনী। রবিবার সন্ধ্যায় বাংলাদেশ সেনাবাহিনীর একটি দল গলাচিপায় এসে পৌছায়। এতে জনমনে কিছুটা স্বস্তির আভাস দেখা গেছে।
জানা যায়, নির্বাচন কমিশনের নির্দেশ মতে বাংলাদেশ সেনাবহিনী প্রায় শতাধিক সদস্য গলাচিপা মহিলা ডিগ্রি কলেজ ভবনে ক্যাম্প গড়ে তোলে। সোমবার রাত ১২টা থেকেই দিনভর উপজেলার বিভিন্ন স্থানে টহল দিতে দেখা গেছে। এতে ভোটারদের মনে আতঙ্ক ও ভীতি কাটতে শুরু করেছে।  গলাচিপায় সেনাবাহিনী মোতায়নের কারণে এ বছরের নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পারবে বলে ভোটাররা আশা করছে।
গলাচিপা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ শাহজাহন মিয়া জানান, আগামী ৩০শে ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে গলাচিপা মহিলা ডিগ্রি কলেজে সেনাবাহিনীর ক্যাম্প বসানো হয়েছে। তাদেরকে কলেজ কর্তৃপক্ষ সর্ব প্রকার সহযোগিতা করছে।  
উল্লে­খ্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরাপত্তা প্রদানের জন্য ২৪শে ডিসেম্বর থেকে ২জানুয়ারী পর্যন্ত মাঠে থাকবে সেনাবাহিনী।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …