Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় দুই ব্যবসায়ী আটক থানায় অভিযোগ

ফতুল্লায় দুই ব্যবসায়ী আটক থানায় অভিযোগ

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার রেলষ্টেশন এলাকায় কাপড় ব্যবসায়ী সুমন হাওলাদার ও জসিম উদ্দিন কে আটক করে নগদ ৪৪ হাজার টাকা হাতিয়ে নেয় চাঁদাবাজ রুবেল ও তার সাঙ্গ পাঙ্গরা। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় অপহিৃত সুমন হাওলাদারের ছেলে সোহাগ বাদী হয়ে ১৮ ডিসেম্বর দুপুরে রুবেলসহ অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করে লিখিত অভিযোগ দায়ের করেছে।
এ অভিযোগে সূত্রে জানাযায়, ফতুল্লার রেলষ্টেশন এলাকার সুমন হাওলাদার ও তার শ্যালক জসিম উদ্দিন দুই জনেই কাপড়ের ব্যবসা করে আসছে। প্রতি সপ্তাহে সুমন ও তার শ্যালক মিলে একই সাথে গাউসীয়া মার্কেট থেকে কাপড় কিনে ফতুল্লা এনে বিক্রি করে। গত ১৭ ডিসেম্বর সকাল ৯টায় সুমন ও জসিম গাউসীয়া মাকের্েেট যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। এরপর সাড়া দিনেও খবর পাওয়া যায়নি সে কোথায় আছে। পরের দিন ১৮ ডিসেম্বর জানতে পারে সুমন ও জসিমকে আটক করে নন্দলালপুর এলাকায় মারধর করছে। এসময় মুক্তিপণ হিসেবে দেড় লক্ষ টাকা চাচ্ছে চাঁদাবাজ রুবেল ও তার সাঙ্গপাঙ্গরা।তাদের কাছে থাকা নগদ ৪৪ হাজার টাকা নিয়েগেছে চাঁদাবাজ রুবেল গংরা। এই ঘটনায় সুমনের ছেলে সোহাগ বাদী হয়ে ফতুল্লা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …