Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় গার্মেন্টস শ্রমিক অপহরন থানায় অভিযোগ

ফতুল্লায় গার্মেন্টস শ্রমিক অপহরন থানায় অভিযোগ

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার তক্কার মাঠ এলাকায় প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় সুমা নামের এক গামের্ন্টস কর্মীকে অপহরন করেছে শরিফ ও তার সাঙ্গ পাঙ্গরা। এ ঘটনা ঘটেছে ১৩ ডিসেম্বর সকাল সাড়ে ৮টায়। এব্যাপারে সুমার মা রানী বেগম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় শরিফের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে।
এ অভিযোগ সূত্রে জানা যায়, ফতুল্লার দাপাইদ্রাকপুর এলাকায় ভাড়া থাকে রানী বেগম ও তার পরিবার । সে পটুয়াখালী জেলার কলাপাড়া থানাধীন নিশান বাড়িয়া এলাকার মো. দেলোয়ার হোসেনের স্ত্রী । তার মেয়ে সুমা আক্তার (১৫) তক্কার মাঠ এলাকায় একটি হুসিয়ারী গামের্ন্টেসে চাকুরী করে আসছে। প্রতিদিন সে তার কর্মস্থলে যায়। এই আসা যাওয়ার পথে শরিফ (২২) নামের এক বখাটে প্রেম প্রস্তাব দেয় সুমাকে। তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত ১৩ ডিসেম্বর সকাল সাড়ে ৮টায় জোর পূর্বক সুমাকে অপহরন করে নেয় শরিফ ও তার সাঙ্গ পাঙ্গরা। শরিফ গাইবান্ধা জেলা ও থানাধীন পশ্চিম কুপতলা এলাকারএজাজ নবীর ছেলে। তারা তক্কার মাঠ মাঈনুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া।
এলাকাবাসী জানায় , শরিফ(২২) অপহরন করেনি ভালোবাসার টানে সুমাকে বিয়ে করার লক্ষ্যে নিয়েগেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …