Breaking News
Home / সারাদেশ / রংপুর / গাইবান্ধা / গণতন্ত্রের ধারা সমুন্নত রাখতে জীবন দিয়ে হলেও রাষ্ট্রের দায়িত্ব পালন করতে হবে —জেলা প্রশাসক সেবাষ্টিন রেমা

গণতন্ত্রের ধারা সমুন্নত রাখতে জীবন দিয়ে হলেও রাষ্ট্রের দায়িত্ব পালন করতে হবে —জেলা প্রশাসক সেবাষ্টিন রেমা

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা:
গাইবান্ধা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা সেবাষ্টিন রেমা বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহনযোগ্য করতে সকলকে নিরপেক্ষ ভাবে স্ব-স্ব অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে পাশাপাশি গণতন্ত্রের ধারা সমুন্নত রাখতে জীবন দিয়ে হলে ও রাষ্ট্রের দায়িত্ব পালন করতে হবে। আমরাই পারবো দেশ, জাতি ও রাষ্ট্রকে একটি সুষ্ঠু, সুন্দর অবাধ নিরক্ষেপ ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে।

গতকাল ১৫ ডিসেম্বর শনিবার গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার সদরে পলাশবাড়ী এসএম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে উপলক্ষে ভোট গ্রহন কাজে মনোনীত কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় কর্মকর্তাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেয়া ছাড়াও দিকনির্দেশনা ও সব ধরনের আইনি সহযোগিতা প্রদান করবেন বলে জানান জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা নির্বাচন অফিসার শাহিনুর আলম, উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল হোসেন, থানা অফিসার ইনচার্জ হিপজুর আলম মুন্সি, নির্বাহী ম্যাজিস্টেট ও সহকারী কমিশনার (ভূমি) আরিফ হোসেন প্রমুখ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …