Breaking News
Home / আইন ও আদালত / গোবিন্দগঞ্জে ট্রাক তল্লাসী করে ১৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার : ট্রাক চালককে গ্রেফতার করেছে পুলিশ

গোবিন্দগঞ্জে ট্রাক তল্লাসী করে ১৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার : ট্রাক চালককে গ্রেফতার করেছে পুলিশ

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে ট্রাক তল্লাসি করে ১শত ৭০ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ মাদক কারবারি ট্রাক চালক কে গ্রেফতার করেছে।
গতকাল বৃহস্পতিবার রাত্রী আনুমানিক ৭ টা ৪৫ মিনিটের সময় এসআই মমিরুল হক ও এএসআই আসাদ এর নেতৃত্বে ১টি টিম সাপমারা ইউপির ইক্ষুর খামার এলাকায় বিরামপুর হতে আসা একটি মালামালবাহী ট্রাক গোপন সূত্রের ভিত্তিতে আটক পূর্বক তল্লাশি করে ট্রাক ড্রাইভার মাদক কারবারি সোহাগ(২৮) এর সিটের নিচ বিশেষ কায়দায় রাখা ১৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার পূর্বক ট্রাক চালক সোহাগ কে আটক করে। গ্রেফতারকৃত সোহাগ দীর্ঘ দিন হতে ট্রাক ড্রাইভারির সুযোগে ফেন্সিডিল পাচার করে আসছিল।

গ্রেফতারকৃত সোহাগ (২৮) দিনাজপুর জেলার সদর উপজেলার রামনগর গ্রামের মৃত-বাবলুর ছেলে । এখবর নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একে মেহেদী হাসান জানান, উদ্ধারকৃত ফেন্সিডিল এর মুল্য ৮৫ হাজার টাকা। তার বিরুদ্ধে স্হানীয় থানায় আরো একটি মামলা আদালতে বিচারাধীন আছে। ফেন্সিডিলসহ গ্রেফতারের ঘটনায় সোহাগ এর বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …