Breaking News
Home / আইন ও আদালত / গোবিন্দগঞ্জে খুনের চেষ্টা মামলা তুলে নিতে বাদীকে হুমকি || আসামীদের গ্রেফতারে অসহায় পরিবারের আকুতি

গোবিন্দগঞ্জে খুনের চেষ্টা মামলা তুলে নিতে বাদীকে হুমকি || আসামীদের গ্রেফতারে অসহায় পরিবারের আকুতি

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
গাইবান্ধার গোবিন্দগঞ্জে খুনের চেষ্টা মামলা তুলে নিতে মামলার আসামীরা প্রভাবশালী হওয়ায় বাদীকে প্রকাশ্যে আবারও প্রান নাষের হুমকি দেওয়ায় চরম নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছে বাদীর পরিবার। অসহায় পরিবারটির আকুতি আসামীদের গ্রেফতারের মাধ্যমে বিচার দাবী করে থানায় জিডি করেছে।

থানার মামলা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার তালুককানুপর ইউনিয়নের ফুলবাড়ী গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে আসাদুল ইসলামকে একই গ্রামের কলিম উদ্দেনের ছেলে মিলু মিয়া ও সাজু মিয়া গংরা পূর্ব বিরোধের জের ধরে গত ৩০/১১/২০১৮ রোজ শুক্রবার দেশিও অস্ত্র সহ রড লঠি দিয়ে প্রকাশে হত্যার উদ্দেশ্যে আসাদুলের উপর অতর্কিত হামলা চালিয়ে শরীরে গুরুতর জখম করলে মাথা ফেটে গিয়ে সে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে । পড়ে আসাদুলকে মাটিতে পড়ে থাকতে দেখে স্থানীয়রা উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাসপাতালে ভর্তি করে। এঘটনায় ৬ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের হলে এতে আসামী পক্ষ আরো ক্ষিপ্ত হয়ে উঠে এবং মামলা তুলে নিতে আবারও আসাদুলের পরিবারকে প্রান নাশের হুমকি দেওয়ায় চরম নিরাপত্তা হীনতায় অসহায় পরিবারটি। অসহায় পরিবারটির একটাই আকুতি প্রভাবশালী আসামীদের গ্রেফতারের মাধ্যমে বিচার দাবী করেছে। নিরাপত্তা চেয়ে পরিবারটি বুধবার দুপুরে থানায় একটি সাধারন ডায়েরী করেছেন।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা মমিরুল ইসলাম জানান, আসামীদের প্রকাশ্যে হুমকি দেওয়ার খবর পেয়েছি। আমি দুই দিন ঐ এলাকায় গিয়েছিলাম। আসামীদের গ্রেফতার প্রসঙ্গে তিনি বলেন, চেষ্টা চলছে।এদিকে অসহায় পরিবারটির প্রতিবেশীরা আসামীদের গ্রেফতারে সড়কে দাড়িয়ে দাবী জানান। ওই আসামীরা দাদন ব্যাবসায়ী ও প্রভাবশালী হওয়ায় ইতিপূর্বে আসাদুলের বাবা ও তার মেয়েকে হত্যা করেছিল এবং সেই দুটি ঘটনার মামলার বাদী ছিল আসাদুল। এই দুটি ঘটনা নিয়ে দীর্ঘ দিন থেকে আসামীদের সাথে বাদী পক্ষের বিরোধ চলে আসছিল বলে জানা যায়।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …