Breaking News
Home / সারাদেশ / রংপুর / গাইবান্ধা / ফুলছড়িতে চার জয়িতাকে সংবর্ধনা

ফুলছড়িতে চার জয়িতাকে সংবর্ধনা

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
গাইবান্ধার ফুলছড়িতে নিজ নিজ কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় চার জয়িতাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।জয়িতা অন্বেষণে বাংলাদেশ কার্যক্রমের আওতায় সমাজ উন্নয়নে অবদান রাখায় ফজলুপুর ইউনিয়নের শাপলা বেগম, নারী নির্যাতনের বিভিষীকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করায় গজারিয়া ইউনিয়নের বেলী বেগম, সফল জননী হিসেবে উড়িয়া ইউনিয়নের আবেদা বেগম, অর্থনৈতিক ভাবে স্বাবলম্বী নারী হওয়ায় উদাখালী ইউনিয়নের জেনথী বেগমকে বিশেষ সম্মানা প্রদান করা হয়।

ফুলছড়ি উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তের আয়োজনে এসকেএস ফাউন্ডেশনের পাওয়ার প্রকল্পের সহযোগিতায় রবিবার (০৯ ডিসেম্বর) আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে চার নারীকে সংবর্ধনা প্রদান করা হয়।

এরআগে সকালে দিবসটি উপলক্ষে একটি র‌্যালি ফুলছড়ি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ চত্বরে ফুলছড়ি উপজেলা মহিলা বিষয়ক অফিসার পাপিয়া সুলতানা’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন এসকেএস পাওয়ার প্রকল্পের প্রজেক্ট কো-অর্ডিনেটর জালাল উদ্দিন, পাওয়ার প্রজেক্ট অফিসার সোহেলিয়া বেগম, ফুলছড়ি তথ্য সেবা কর্মকর্তা জেসমিন আক্তার, গলাকাটি উচ্চ বিদ্যালয়ের সভাপতি শহিদুল ইসলাম প্রমুখ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …