Breaking News
Home / সারাদেশ / ঢাকা / নারায়নগঞ্জ / ফতুল্লা মডেল থানায় পুলিশ সুপারের মত বিনিময় সভা অনুষ্ঠিত

ফতুল্লা মডেল থানায় পুলিশ সুপারের মত বিনিময় সভা অনুষ্ঠিত

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
গত ১০ ডিসেম্বর দুপুর দেড়টায় নারায়ণগঞ্জ জেলায় সদ্য যোগদানকারী পুলিশ সুপার হারুন অর রশিদ পিপিএম.বিপিএম বার ফতুল্লা মডেল থানায় স্থানীয় সাংবাদিক ও কমিউনিটি পুলিশ এবং থানা পুলিশের সাথে মত মিনিময় সভা করেছেন। এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, থানা কমিউনিটি পুলিশিং সভাপতি আলহাজ¦ মীর মোজাম্মেল আলী,ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রনজিৎ মোদক, যুগ্ম সম্পাদক এ.আর.কুতুবে আলম কোষাধ্যক্ষ নজরুল ইসলাম সুজন, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম লিটন,ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, সাধারন সম্পাদক মো.সোহেল আহম্মেদ, ফতুল্লা মডেল প্রেসক্লাবের সভাপতি আনিসুজ্জামান অনু, মাইটিভির সাংবাদিক সাহাব উদ্দিন, রাসেল সেলিমসহ অরো অনেকে।
এসময় ফতুল্লার থানার মিলায়তন কক্ষে পুলিশ সুপার বলেন, সাংবাদিক আদাদের ভাই, তাদের সহযোগিতা আমাদের ভীষন প্রয়োজন। এলাকার মাদক উদ্ধার এবং একটি অবাধ সুষ্ঠ নির্বাচনে আইন শৃঙ্খলা ঠিক রাখাই আমাদের এখন বড় চ্যালেঞ্জ। এজন্য সাংবাদিক ভাইদের সহযোগিতা কামনা করছি। এলাকায় সন্ত্রাস চাঁদাবাজ, মাদক ব্যবসায়ীদের রক্ষা নাই। তাদের বিরুদ্ধে আমি সোচ্চার আছি।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …