Breaking News
Home / সারাদেশ / রংপুর / গাইবান্ধা / গাইবান্ধা সরকারি মহিলা কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

গাইবান্ধা সরকারি মহিলা কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
বর্ণিল আয়োজনে গাইবান্ধার ঐতিহ্যবাহী গাইবান্ধা সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণি ও স্নাতক ১ম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ, পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। গতকাল ১০ ডিসেম্বর সোমবার সকালে ক্যাম্পাসের উন্মুক্ত মঞ্চে নবীন বরণ অনুষ্ঠিত হয়।

গাইবান্ধার ডি.বি রোডের ফুলের দোকান ও মহিলা কলেজ প্রাঙ্গন যেনো তরুণীদের সাজে নতুন রূপে সেজেছিল। নবীন বরণ উৎসবকে আরো রাঙিয়ে তুলতে গাইবান্ধা সরকারি মহিলা কলেজের ছাত্রীদের দেখা যায় দৃষ্টিনন্দন সাজে নিজেদের রাঙিয়ে নিয়েছে। পুরো মহিলা কলেজ ছিল রঙিন উৎসবের রঙয়ে রঙীন।
অনুষ্ঠানে কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. মো. আব্দুল কাদেরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন গাইবান্ধা সরকারি মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর মো. আব্দুল্লাহ আল মামুন। বক্তব্য রাখেন উপাধ্যক্ষ মো. শামছুল হক, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক খন্দকার সারওয়ার হোসেন, অর্থনীতি বিভাগের সহযোগী আতিকার রহমান, বাংলা বিভাগের প্রভাষক মো. মিজানুর রহমান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক গোলাম মোস্তফাসহ কলেজের নবীন ও প্রবীন শিক্ষার্থীরা।
এসময় কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীসহ নবীন ও প্রবীন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
এরআগে এ বছর উচ্চ মাধ্যমিক ও স্নাতক শ্রেণিতে ভর্তি হওয়া নবাগত ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। পরে শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …