Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লা মডেল থানায় দুই মাসে ১৯৯ টি মামলা রুজু ১কোটি ১৬লক্ষ ৭৬হাজার৮৫১টাকার মাদকদ্রব্য উদ্ধার

ফতুল্লা মডেল থানায় দুই মাসে ১৯৯ টি মামলা রুজু ১কোটি ১৬লক্ষ ৭৬হাজার৮৫১টাকার মাদকদ্রব্য উদ্ধার

এ.আর.কুতুবে আলম ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা:
ফতুল্লা মডেল থানার মানিক অপরাধ হালচিত্রে গত (অক্টোবর ও নভেম্বর) দুই মাসে বিভিন্ন অপরাধে মোট ১৯৯টি মামলা রুজু হয়েছে। এর মধ্যে মাদক মামলা রয়েছে ১৩৭টি। গত দুই মাসে ফতুল্লা মডেল থানা পুলিশ ১ কোটি ১৬ লক্ষ ৭৬ হাজার ৮শ৫১ টাকার বিভিন্ন প্রকার মাদকদ্রব্য উদ্ধার করেছে। গত দুই মাসে ফতুল্লা মডেল থানায় মোট ১২ টি অপমৃত্যু মামলা রুজু হয়েছে। এই থানার আইন শৃঙ্খলা জেলার অন্যান্য থানার চেয়ে উন্নতি বলে দাবী পুলিশ ও এলাকাবাসীর।
পুলিশ সূত্রে জানা যায়, ফতুল্লা ফতুল্লা মডেল থানায় মাসিক হালচিত্রে গত অক্টোবর ও নভেম্বর মাসের ৬১ দিনে মোট ১৯৯ টি মামলা রুজু হয়েছে। এই মাসে মোট ১২টি অপমৃত্যু মামলা রুজু হয়েছে। নিম্মে পরিসংখ্যান দেয়া হলো:
অক্টোবর মাস : এই মাসের ৩১ দিনে মোট মামলা রুজু হয়েছে ৯৬ টি । অপমৃত্যু মামলা রুজু হয়েছে ৭টি। অক্টোর মাসে হত্যা (খুন) মামলা ২টি, দস্যুতা মামলা ১টি, নারী নির্যাতন ও যৌতুক মামলা ২টি, শিশু নির্যাতন মামলা ৫ টি, পুলিশ আক্রান্ত মামলা ১টি, অস্ত্র মামলা ২টি, চুরি মামলা ৩টি, মাদক মামলা ৫৮ টি এবং মারামারি (আদার সেকশন) মামলা ২২টি রুজু হয়েছে। ফতুল্লা মডেল থানা পুলিশ অক্টোবর মাসে ৩৬ লক্ষ ৯০ হাজার ১ টাকার মাদক দ্রব্য উদ্ধার করেছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য হলো: ইয়াবা ট্যাবলেট ২৬০৭ পিস, হেরোইন ২৯০ গ্রাম, গাঁজা ১ কেজি ৬শ গ্রাম। এই মাসে সি আর ওয়ারেন্ট তামিল হলো ৩৪ টি, জি আর ওয়ারেন্ট তামিল হলো ৭২ টি। এই মাসের আইন শৃঙ্খলা সেপ্টেম্বর মাসের চেয়ে অবন্নতি ছিলো বলে জানান এলাকা বাসী।
নভেম্বর মাস : এই মাসের ৩০ দিনে ফতুল্লা মডেল থানায় বিভিন্ন অপরাধে মোট মামলা রুজু হয়েছে ১০৩ (একশ তিন ) টি। এর মধ্যে মাদক মামলা রুজু হয়েছে ৭৯ টি। এই মাসে অপমৃত্যু মামলা রুজু হয়েছে ৫ টি। নিন্মে মামলাগুলোর পরিসংখ্যান দেয়া হলো: হত্যা (খুন) মামলা ১টি, পুলিশ আক্রান্ত মামলা ১ টি, দ্রুত বিচার আইনে মামলা ১টি, নারী নির্যাতন ও যৌতুকের মামলা ৪টি, চুরি মামলা ৪ টি এবং মারামারি (আদার সেকশন) মামলা ১৩ টি। এই মাসে ৭৯ লক্ষ ৮৬ হাজার ৮শ ৫০ টাকার মাদকদ্রব্য উদ্ধার কওেরছে পুলিশ। উদ্ধারকৃত মাদকদ্রব্যগুলো হলো: ইয়াবা ট্যাবলেট ৪৭৬২ পিস , গাঁজা ৩ কেজি ৬শ ৫০ গ্রাম, হেরোইন ৬৫৪ গ্রাম । এই মাসে সি আর ওয়ারেন্ট তামিল ৩৮ টি, জি আর ওয়ারেন্ট তামিল ১০৪ টি।
এই মাসে থানার আইন শৃঙ্খলা ছিলো উন্নতি এমনটাই বলছেন পুলিশ ও এলাকাবাসী।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …