Breaking News
Home / সারাদেশ / রংপুর / গাইবান্ধা / সাঘাটা ও সুন্দরগঞ্জ উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

সাঘাটা ও সুন্দরগঞ্জ উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এএইচএম গোলাম শহীদ রঞ্জু জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনে প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষ্যে আজ মঙ্গলবার (২৭ নভেম্বর) বিকালে পদত্যাগ করেছেন। স্থানীয় সরকার বিভাগ পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব বরাবর পদত্যাগপত্র প্রদান করেছেন উপজেলা চেয়ারম্যান।

তিনি সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার উজ্জল কুমার ঘোষের কাছে এ পদত্যাগপত্র প্রদান করেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে অংশ গ্রহণের জন্য তিনি পদত্যাগ করেছেন বলে পত্রে উল্লেখ করেন। গোলাম শহীদ রঞ্জু বিগত উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে চেয়ারম্যান নির্বাচিত হন।

তিনি বর্তমানে সাঘাটা উপজেলা জাতীয় পার্টির সভাপতি এবং জেলা কমিটির সহ-সভাপতি। সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার উজ্জল কুমার ঘোষ তার পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেন।

অপর দিকে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাজেদুর রহমান সরকার জাতীয় সংসদের গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষ্যে গত সোমবার (২৬ নভেম্বর) বিকালে স্থানীয় সরকার বিভাগ, এলজিইডি ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব বরাবর পদত্যাগ পত্র প্রদান করেছেন।

উপজেলা নির্বাহী অফিসার মো: সোলেমান আলীর কাছে এ পদত্যাগপত্র তিনি প্রদান করেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণের জন্য তিনি পদত্যাগ করেছেন মর্মে পত্রে উল্লেখ করেন। জামায়াত নেতা মাজেদুর রহমান বিগত উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে চেয়ারম্যান নির্বাচিত হন।

তিনি বর্তমানে গাইবান্ধা জামায়াতের সহকারি সেক্রেটারি জেনারেলের দায়িত্বে নিয়োজিত রয়েছেন। তার বিরুদ্ধে পুলিশ হত্যাসহ আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে। তিনি উপজেলার রামজীবন ইউনিয়নের নিজপাড়া গ্রামের মমেন উদ্দিনের ছেলে। বর্তমানে তিনি বেলকা ডিগ্রী কলেজে সহকারি অধ্যাপক হিসেবে কর্মরত রয়েছেন।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …