Breaking News
Home / আইন ও আদালত / তালায় দুর্ধষ ডাকাতি স্বামী,স্ত্রী সহ আহত ৪

তালায় দুর্ধষ ডাকাতি স্বামী,স্ত্রী সহ আহত ৪

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা:
তালা উপজেলা সদর ইউনিয়নের ডাঙ্গানলতা গ্রামে দুর্ধষ ডাকাতি সংঘটিত হয়েছে । গতকাল সোমবার রাত্র আনুমানিক ১ টার দিকে এ ঘটনা ঘটে ।

এলাকাবাসী ও ভুক্তভুগীরা জানান, উপজেলার ডঙ্গানলতা গ্রামের সাজ্জাত শেখর (৬০) বাড়িতে রাত্র আনুমানিক ১ ঘটিকার সময় পুর্বশত্রুতার জের ধরে ৫-৭ জন ডাকাত মুখে কাপড় দেওয়া অবস্থায় ডাকাতি করতে আসে । উক্ত সময় সাজ্জাত শেখ তার স্ত্রী লিলিমা বেগম (৫০) কন্যা শিল্পী ও তুলি টের পেয়ে গেলে তাদের উপড়ে ধারালে অস্ত্র নিয়ে ডাকাত দল আক্রমন করে । এতে সাজ্জাত শেখ,স্ত্রী লিলিমা বেগম মারাতœক ভাবে আহত ও কন্যাদ্বদের হাতুড়ি জাতীয় বস্তু দিয়ে শরীরের বিভিন্ন স্থানে ফোলা জখম করে । স্থানীয় এলাকাবাসী তাদের চিৎকারের আওয়াজ শুনে ছুটে আসলে ডাকাত দল পলায়ন করে । পলায়নের সময় বাড়ি হইতে ১টি স্বর্ণের চেন, নগদ অর্থ সহ প্রায় অর্ধ লক্ষাধিক টাকার জিনিস পত্র নিয়ে যায় । পরবর্তিতে এলাকাবাসী তালা উপজেলা হাসপাতালে সাজ্জাত শেখ ও স্ত্রী লিলিমাকে ভর্তি করে ।

কর্তব্যরত চিকিৎসক জানান,স্বামী ও স্ত্রী মাথায় মারান্তক ভাবে গভীর ক্ষত হয়েছে । আমরা স্বামী কে ৮ টি ও স্ত্রী কে ৬টি ক্ষত স্থানে সেলাই দিয়েছে । কন্যাদ্বদের প্রাথমিক চিকিৎসা প্রদান করেছি ।তারা সকলে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।

তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল জানান,ঘটনাটি শুনে জাতপুর ক্যাম্পের ইনচার্জ হেকমত ও এএস আই এ,এস,আই কায়সারুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন সহ ভুক্তিভুগীদের সাথে কথা বলেছে । তারা অযিযোগ দাখিল করেছে অতি দ্রুতই ব্যবস্থা নেব ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …