Breaking News
Home / আইন ও আদালত / গলাচিপায় হাত-পা বাধা লাশ উদ্ধার

গলাচিপায় হাত-পা বাধা লাশ উদ্ধার

জসিম উদ্দিন,গলাচিপা (পটুয়াখালী) সংবাদদাতা :
পটুয়াখালীর গলাচিপা উপজেলার উত্তর আমখোলার গ্রামে তিন দিন নিখোঁজের পর বাদল মোল্লার (৪১) হাত-পা বাঁধা অবস্থায় সোমবার সকালে লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
গলাচিপা থানার উপপরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম জানান, গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের উত্তর আমখোলা গ্রামে ইদ্রিস মোল্লার ছেলে বাদল মোল্লা গত ২৪ নভেম্বর ভোর রাত থেকে বাড়ি থেকে নিখোঁজ হন। বাদলের স্বজনরা বিভিন্ন জায়গায় খোঁজ-খবর করেও সন্ধান পায়নি। সোমবার সকালে উত্তর আমখোলা বাড়ির পশ্চিম পাশের জৈনপুরী খানকার পুকুরে বাদলের হাত-পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ।
এ প্রসঙ্গে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ বলেন, বাদল নিখোঁজ হওয়ার ব্যাপারে তার পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ করা হয়নি। সোমবার উত্তর আমখোলা গ্রামের জৈনপুরী খানকার পুকুর থেকে বাদলের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে অজ্ঞাতনামা আসামী করে গলাচিপা থানায় একটি হত্যা মামলা করার প্রস্তুতি চলছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …