Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় ইয়াবা হেরোইনসহ গ্রেপ্তার -৫

ফতুল্লায় ইয়াবা হেরোইনসহ গ্রেপ্তার -৫

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লা মডেল থানা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযানে গত শনিবার রাতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৪৭ পিস ইয়াবা ট্যাবলেট ও ২০ পুরিয়া হেরোইনসহ ৫ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে।
ফতুল্লা মডেল থানর এস,আই কাজী এনমুল হক গত ২৩ নভেম্বর সন্ধ্যায় ফতুল্লা বাজার অভি ভিলা নামক একটি বাসায় অভিযান চালিয়ে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ সাইফুল ইসলাম রনি (৩৮) কে গ্রেপ্তার করেছে। সে ফতুল্লা চৌধুরী বাড়ি এলাকার মৃততাজ উদ্দিন সরকারের ছেলে। সে ফতুল্লা থানা মটরযান শ্রমিকলীগের আহব্বায়ক । তিনি দুই হত্যা মামলার চার্জ সীটভূক্ত আসামী। তিনি সাবেক এম.পি সারাহ বেগম কবরীর আমলে নিজেকে ছাত্র লীগের পরিচয় এলাকায় দাবড়িয়ে বেড়াতো। বর্তমান এম.পি এ.কে.এম.শামমি ওসমান ক্ষমতায় আসার পরে সে প্রথমে নিজেকে আত্মগোপন করে রাখেন । পরে সে তার আত্মীয় স্বজনের মাধ্যমে প্রকাশ্যে আশে । তার পরিবারের দাবী রাজনীতির প্রতিহিংসার শিকার রনি,আসলে সে মাদক ব্যবসায়ী নয়।
অপরদিকে, এস.আই শাফিউল আলম গত শনিবার রাতে পাগলা কামালপুর এলাকা থেকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেট সহ শরীফ হোসেন (৩৮) কে গ্রেপ্তার করেছে। সে ঐ এলাকার সাহজাহান উদ্দিনের ছেলে।
এস.আই উত্তম কুমার রায় গত শনিবার রাতে ৪২ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো, দেওভোগ এলাকার দোলোয়ার হোসেনের ছেলে ডেভিট হোসেন রিয়াজ (২২), ইদ্রীস আলীর ছেলে আল-আমিন (২৬)।
এদিকে, নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্তয়ণ অধিদপ্তর গত শনিবার মাদক বিরোধী অভিযান চালিয়ে আলীগঞ্জ মধ্য পাড়া এলাকা থেকে ২০ পুরিয়া হেরোইনসহ বরকত (৫৫) কে গ্রেপ্তার করেছে। সে হরিহরপাড়া এলঅকার মৃত তৈয়ব আলীর ছেলে ।
এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পৃথকভাবে মামলা দায়ের করেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …