Breaking News
Home / সারাদেশ / রংপুর / গাইবান্ধা / পলাশবাড়ীতে জাতীয় সমবায় দিবস পালিত

পলাশবাড়ীতে জাতীয় সমবায় দিবস পালিত

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
সমবায় ভিত্তিক সমাজ গড়ি-টেকশই উন্নয়ন নিশ্চিত করি’ প্রতিপাদ্যকে সামনে রেখে গাইবান্ধার পলাশবাড়ীতে ৪৭তম জাতীয় সমবায় দিবস-২০১৮ পালিত হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় কার্যালয়ের যৌথ আয়োজনে রোববার সকালে একটি বর্ণাঢ্য র‌্যালি সদরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে র‍্যালিটি উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো.মেজবাউল হোসেন-এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জাতীয় সমবায় দিবস উদযাপন কমিটির আহবায়ক উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির লিঃ-এর সভাপতি আ.লীগ নেতা শহিদুল ইসলাম বাদশা, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আবু সাইদ, পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুস সবুর, উপজেলা যুব মহিলালীগ সভাপতি কল্পনা বেগম, একতা পান সমবায় সমিতি প্রতিনিধি রবিউল ইসলাম মধু ও ম্যাক্সিস সেভিং এন্ড ক্রেডিট কোঃ সোসাইটি প্রতিনিধি মমিন মিয়া। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার খান মোহাম্মদ মোস্তাক নাসির প্রমুখ।

এসময় উপজেলা সমবায় বিভাগ, বিভিন্ন ইউনিয়ন থেকে প্রাথমিক সমবায় সমিতি সমূহের প্রতিনিধি ও সদস্যবৃন্দ ছাড়াও উপজেলা প্রশাসনের অপরাপর দপ্তরের কর্মকর্তা-কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিক ভাবে জাতীয় সমবায় পতাকা উত্তোলন করা হয়।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …