Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / পটুয়াখালী-৪ আ’লীগের মনোনয়ন পেলেন মহিব

পটুয়াখালী-৪ আ’লীগের মনোনয়ন পেলেন মহিব

আল আমিন, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনে আওয়ামী লীগের ‘নৌকা’ মার্কার মনোনয়ন পেলেন অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব। তিনি পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি।
রোববার দুপুর রাজধানীর বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন চিঠি সংগ্রহ করেন তিনি। আওয়ামী লীগ থেকে মহিব্বুর রহমান মহিবকে মনোনয়ন দেওয়ার খবর নির্বাচনী এলাকায় ছড়িয়ে পড়ে। এ খবর পেয়ে মহিব্বুর রহমানের সমর্থকরা রোববার দুপুর সাড়ে ১২টায় রাঙ্গাবালী উপজেলা সদরের বাহেরচর বন্দরে এই মুহূর্তে খবর এলো, মহিব ভাই মনোনয়ন পেল এই স্লোগানে আনন্দ মিছিল বের করেন। এতে আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। পরে রং ছিটিয়ে আনন্দ উল্লাস করেন তারা।
উল্লেখ্য, কলাপাড়া ও রাঙ্গাবালী উপজেলা নিয়ে গঠিত পটুয়াখালী-৪ আসনে আওয়ামী লীগের ৩২ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। এরমধ্যে দল থেকে মহিব্বুর রহমান মহিবকে মনোনীত করা হয়। এই আসনের সংসদ সদস্য মাহবুবুর রহমান ও মহিব্বুর রহমান সম্পর্কে ঘনিষ্ট আত্মীয়। তারা দুইজন মামাতো-ফুফাতো ভাই।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …