Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় যৌতুকের জন্য স্ত্রী ও শ্যালককে মারধর করেছে পাষন্ড স্বামী

ফতুল্লায় যৌতুকের জন্য স্ত্রী ও শ্যালককে মারধর করেছে পাষন্ড স্বামী

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার মুসলিমনগর এলাকায় যৌতুকের জন্য স্ত্রী ও শ্যালককে মারধর করেছে মহসীন নামের এক পাষন্ড স্বামী। এ ঘটনা ঘটেছে গত ২২নভেম্বর রাত ৮ টায়।
এ ব্যাপারে নির্যাতনের শিকার স্ত্রী শেফালী বেগম (৩০) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় স্বামীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে শুক্রবার দুপুরে।
এ অভিযোগ সূত্রে জানাযায়, ফতুল্লার মুসলিমনগর এলাকায় দীর্ঘদিন ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে মহসীন (৩৫) ও তার পরিবার। সে কুমিল্লা জেলার হোমনা থানাধীন ঘাড়মোরা গ্রামের মহরআলীর ছেলে। গত ৮ বছর আগে ইসলামের শরীয়ত মোতাবেক শেফালী বেগম কে বিবাহ করেছে। সে মুসিলমনগর নয়াবাজার এলাকার নজির আহম্মেদ এর মেয়ে। বিয়ের পর থেকেই মহসীন তার স্ত্রী শেফালীকে যৌতুকের জন্য নির্যাতন করে আসছে। গত ১বছর পূর্বে ৪০ হাজার টাকা ঋণ তুলে মহসীন তার স্ত্রীকে ফাসিয়ে চলে যায়। আবার গত ১ সপ্তাহ ধরে এসে মহসীন তার স্ত্রীকে নানা ভাবে নির্য়াতন করে আসছে। গত ২২ নভেম্বর রাত ৮টায় শেফালীকে মারধর করে । এ সময় শেফালীর ছোট ভাই আনিসুর রহমান মারধর ছাড়াতে আসলে তাকেও (২৮) কে মারধর করে মহসীন।
শেফালী বিসিক এলাকায় একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে চাকুরী করছে। তার বেতন টাকাও মহসীন নিয়ে যায় বলে জানায় এলাকাবাসী।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …