Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় বখাটে হৃদয় কর্তৃক রাসা গামের্ন্টসের নারী শ্রমিক অপহরনের শিকার

ফতুল্লায় বখাটে হৃদয় কর্তৃক রাসা গামের্ন্টসের নারী শ্রমিক অপহরনের শিকার

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার বিসিক শিল্পাঞ্চলের রাসা গামের্ন্টসের নারী শ্রমিক তামান্না (১৪) কে অপহরণ করেছে হৃদয় ও তার সহযোগিরা। এ ঘটনা ঘটেছে ২০ নভেম্বর রাত সাড়ে নয়টায়। এব্যাপারে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে অপহিৃত তামান্নার বড় ভাই আসলাম মিয়া (২০)।
এ অভিযোগ সূত্রে জানাযায়, ফতুল্লার মুসলিমনগর এতিম খানা সড়ক ভাড়া থাকে আসলাম মিয়া ও তার পরিবার। সে পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন নলুয়াবাগী গ্রামের বিল্লাল হোসেনের ছেলে। আসলাম জানান, তার ছোট বোন তামান্না আক্তার । সে বিসিক রাসা গামের্ন্টসে শ্রমিক হিসেবে চাকুরী করে। সে ডিউটিতে আসা যাওয়ার পথে বিসিক ভাঙ্গা ক্লাবের সামনের রহিদুল ইসলামের ছেলে হৃদয় ওরফে মেবুবুর রহমান (২৫) প্রেম প্রস্তাব দেয়। তার প্রস্তাব প্রত্যাখান করলে গত ২০ নভেম্বর রাত সাড়ে নয়টায় ডিউটি শেষে বাসায় আসার পথে পথ রোধ করে হৃদয় ও তার সহযোগিরা। এ সময় তারা জোর পূর্বক তামান্নাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে রেখেছেন। পরিবারের দাবী হৃদয় একটি বেকার বখাটে ছেলে তার পরিবারের উস্কানীতে সে তামান্নাকে অপহরন করেছে।
তামান্নার সহকর্মীরা জানান অপহরন নয় প্রেমের টানেই তামান্না হৃদয়ের সাথে পালিয়ে গেছে। তারা সংসার করার লক্ষে পালিয়েছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …