Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় মাদক সেবনে বাধা দেয়ায় বাড়িওয়ালাকে মাদকসেবী কর্তৃক হত্যার হুমকী

ফতুল্লায় মাদক সেবনে বাধা দেয়ায় বাড়িওয়ালাকে মাদকসেবী কর্তৃক হত্যার হুমকী

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার দাপাইদ্রাকপুর আদর্শ স্কুল সংলগ্ন এলাকায় মাদক সেবনে বাধা দেয়ায় বাড়ির মালিক ও ভাড়াটিয়াদের হত্যার হুমকী দেয় মাদক সেবনকারী মুসলিম পারভেজ ও তার সাঙ্গপাঙ্গরা। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় বাড়ির মালিক রাসেল (২৮) বাদী হয়ে মুসলিম গংদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে।
এ অভিযোগ সূত্রে জানাযায়, ফতুল্লার দাপাইদ্রাকপুর আদর্শ স্কুল সংলগ্ন মৃত কায়েস রহমানের ছেলে রাসেল রহমানের বাড়ি। তার বাড়ির মধ্যে বেশ কিছুদিন যাবৎ মাদক সেবনকারী যুবকরা মাদক সেবন করে আসছে। বাড়ির মালিককে তোয়াক্কা না করে তারা তাদের মাদক সেবনসহ অসামাজিক কার্যকলাপ করে যাচ্ছে। প্রতিদিনের মতো গত ২১ নভেম্বর সন্ধ্যা ৭টায় মাদক সেবনকারীরা মাদক সেবন করে। বাড়িওয়ালা রাসেল মাদক সেবনকারীদের মাদক সেবনে বাধা দিলে মাদকসেবী মুসলিম, সুনাম (৩০), পারভেজ (২২)সহ অজ্ঞাতনামা ৩/৫ মিলে বাড়ির মালিককে মারধর করার জন্য ক্ষিপ্ত হয়। এসময় মানসম্মানের ভয়ে কিছ না বলে সে গত ২২ নভেম্বর ঐ মাদক সেবীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে। এলাকাবাসী জানান, ফতুল্লা থানা পুলিশের কিছু নামধারী সোর্স ও তাদের সাথে জড়িত আছে। কেহ কেহ নিজেকে সরকারী দলের পাতি নেতা হিসেবে পরিচয় দিয়ে থাকে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …