Breaking News
Home / সারাদেশ / রংপুর / গাইবান্ধা / পলাশবাড়ীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র আয়োজনে ঈদে-মিলাদুন্নবী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

পলাশবাড়ীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র আয়োজনে ঈদে-মিলাদুন্নবী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা বিএনপি’র আয়োজনে ২২ নভেম্বর বৃহস্পতিবার ঈদে মিলাদুন্নবী উপলক্ষে দলের অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা বিএনপির আহবায়ক আব্দুস সামাদ মন্ডলের সভাপতিত্বে ও জেলা যুবদলের সহ সভাপতি মুশফিকুর রহমান রিপনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ধেকে বক্তব্য রাখেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের গাইবান্ধা-৩ (পলাশবাড়ি-সাদুল্লাপুর) আসনের মনোনয়ন প্রত্যাশি গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি জননেতা ডাঃ মইনুল হাসান সাদিক ।

ঈদে মিলাদুন্নবী সম্পর্কে আলোচনা করতে গিয়ে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন , ইসলাম ধর্মের ধারক বাহক হযরত মুহাম্মদ ( সাঃ ) রবিউল আউয়াল মাসের ১২ তারিখে জন্ম গ্রহন করেন এবং একই তারিখে তিনি ওফাত গ্রহন করেন । এই মহান মহাপুরুষের জন্ম না হলে এই পৃথিবীর সৃষ্টি হত না । এই মহাপুরুষের জীবন দশায় নানান ঘটনার কথা উল্লেখ করে তিনি বলেন তার আদর্শে জীবন গড়ার পাশাপাশি দুঃসাশন দুর্বিত্যায়নের বিপক্ষে রুখে দাড়াতে হবে । দেশ যেমন গনতন্ত্র হারিয়ে কঠিন সংকটাপন্ন অবস্থায় তেমনি জাতীয়তাবাদী দল বিএনপি র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দি রেখে দেশী বিদেশী চক্রান্তে বি এনপিকে দূর্বল করার চেষ্টা চলছে । তাই এই সময় দ্বিধা দ্বন্দ্ব ভুলে কাধে কাধ মিলে কাজ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষের প্রার্থীকে জয়ী করে সংসদে পাঠিয়ে বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনকে বেগবান করতে হবে ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন , গাইবান্ধা জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ , পলাশবাড়ী উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম রাজা , আবুল বাশার লিটন প্রমূখ ।
আলোচনা শেষে মিলাদ ও দোয়া করে তবারক বিতরন করা হয় ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …