Breaking News
Home / আইন ও আদালত / সুন্দরগঞ্জে এক গৃহবধূর আত্মহত্যা

সুন্দরগঞ্জে এক গৃহবধূর আত্মহত্যা

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় ১৭ অক্টোবর শনিবার সন্ধ্যায় সুন্দরগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ডের রামডাকুয়া মহল্লার মেহেদী হাসানের স্ত্রী ও পৌরসভার সাবেক কাউন্সিলর নূর-আলমের পুত্রবধূ সূমী বেগম (১৪) গোয়াল ঘরের ধর্ণার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।

মৃত সুমী বেগম উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের নতুন দুলাল গ্রামের অবসরপ্রাপ্ত এলজিইডির চতুর্থ শ্রেণীর কর্মচারী শামছুল হকের কন্যা। গত ৩ মাস আগে প্রেমের সম্পর্ক ধরে মেহেদী হাসান ও সুমী বেগম একে অপরকে বিয়ে করে। এ নিয়ে পরিবারের মধ্যে বিবাদ চলে আসার একপর্যায়ে সুমী বেগম বাড়ির গোয়াল ঘরের ধর্ণার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে।

মৃত সুমী বেগমের বড় ভাই শফিকুল ইসলাম অভিযোগ করে জানান, গত বৃহস্পতিবার তার ছোট বোন (সুমী বেগম) ধর্মপুর জেএসসি পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দিয়ে বের হবার পর সুমীকে জোর পূর্বক বাড়িতে নিয়ে যায় তার স্বামী মেহেদী হাসান। সুমীকে নিয়ে যাবার পর পূর্বের জের ধরে পরিবারের সবাই মিলে পাশবিক নির্যাতন করে হত্যা করার পর পরিকল্পিতভাবে সুমী বেগমের আত্মহত্যার নাটক সাজিয়ে প্রকৃত ঘটনা ভিন্ন খাতে প্রবাহের অপচেষ্টা চালাচ্ছে। এ ব্যাপারে হত্যা মামলা করবেন বলে শফিকুল ইসলাম জানান।

থানা অফিসার ইনচার্জ- এসএম আব্দুস সোবহান জানান, এ ব্যাপারে থানায় এখনো কোন অভিযোগ আসেনি।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …