Breaking News
Home / রাজনীতি / সাতক্ষীরা-১(তালা-কলারোয়া) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ৬ জন

সাতক্ষীরা-১(তালা-কলারোয়া) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ৬ জন

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সতিক্ষীরা) সংবাদদাতা:
সাতক্ষীরা জেলায় কলারোয়া ও তালা উপজেলা নিয়ে গঠিত সাতক্ষীরা-১ অনেক গুরত্ব বহন করে । এই আসন বাংলাদেশ জাতীয়বাদী দলের নমিনেশন পেতে মনোনয়নপত্র ৫জন ও জামায়েত ইসলামের ১জন ।

দলীয় সুত্রে জানায়ায়, সাতক্ষীরা-১(তালা-কলারোয়া) আসনে দল থেকে নমিনেশন পেতে মোননয়ন কিনেছেন ৫জন । তারা হলেন জেলা বিএনপির সাবেক সভাপতি,কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: হাবিবুল ইসলাম হাবিব,হাবিবের স্ত্রী এ্যাড: শাহানা পারভিন বকুল, তরুন দুই নেতা ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আতিকুজ্জামান রিপন ও কলারোয়া পৌর সভার টানা দুইবার নির্বাচিত পৌরমেয়র (সাময়িক বরখাস্ত প্রাপ্ত) মো: আক্তারুল ইসলাম, সুপ্রিম কোর্টের আইনজীবি এ্যাড ওয়াছেল উদ্দীন বিএনপির মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

তরুন দুই ছাত্রনেতা বলেন, বর্তমানে সুষ্ঠ ধারার রাজনীতি ও গনতন্ত্র পুনউদ্ধার করতে তরুন প্রজম্মকে এগিয়ে আসতে হবে। তাদের দাবি, দলীয় প্রধান কারাগারে বন্ধি রাখা থেকে মুক্ত করার জন্য আগামী একাদশ সংসদ নির্বাচনে অংশ নিচ্ছি।

অপর দিকে সদ্য নিবন্ধন বাতিল প্রাপ্ত দল জামায়েত ইসলামের কেন্দ্রীয় কর্ম পরিষদের সদস্য ইজ্জত উল্লাহ নির্বচনের জন্য নমিনেশন কিনেছেন বিএনপি থেকে ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …