Breaking News
Home / আইন ও আদালত / মাদক মুক্ত করে বক্তাবলী মডেল হিসেবে গড়ে তুলবো —-এস.পি আনিসুর রহমান

মাদক মুক্ত করে বক্তাবলী মডেল হিসেবে গড়ে তুলবো —-এস.পি আনিসুর রহমান

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো. আনিসুর রহমান বিপিএম,পিপিএম বার স্ব শরীরে উপস্থিত থেকে রোববার সকালে থেকে দুপুর পযর্ন্ত বক্তাবলী ইউনয়নের বিভিন্ন ওয়ার্ডে মাদক বিরোধী অভিযান চালায়। এ অভিযান চালিয়ে ৮৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে। এ সময় স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিকসহ এলাকার সাধারন জনগন নিয়ে মাদক ব্যবসায়ীদের বাড়ীতে তল্লাশী চরানো হয়। এ অভিযান শেষে নারায়ণগঞ্জ জেলার সুলিশ সুপার বলেন, বক্তাবলী এলাকায় মাদক মুক্ত করে এই এলাকাটি মডেল হিসেবে গড়ে তুলবো। এজন্য এলাকাবাসীর সচেতন হতে হবে। মাদক ব্যবসায়ীদের উদ্দেশ্যে তিনি বলেন, হয় মাদক ব্যবসা ছাড়ো নতুবা এলাকা ছাড়ো। কোন মাদক ব্যবসায়ীদের এই এলাকায় স্থান হবে না। তাদের পরিনিতি হবে ভয়াবহ। তিনি আরো বলেন, এই বক্তাবলীর এই অভিযানে সাধারন মানুষ স্বত স্ফূর্তভাবে অংশ গ্রহন করেছে। সমাজ থেকে মাদক দূর করতে হলে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। সবাই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে সচেতন হতে হবে। তিনি সবাইকে ধন্যবাদ জানিয়ে বক্তাবলীর বিভিন্ন ওয়ার্ড ও পাড়া মহল্লায় মাদক বিরোধী আন্দোলনে যোগদান করা সবাইকে নিয়ে ব্যবসায়ীদের বাসায় তল্লাশী করে। এ অভিযানে মাদক ব্যবসায়ী হোসেন (৪৫) কে গ্রেপ্তার করেছে। সে বক্তাবলী এলাকার জয়নাল আবদ্দীনের ছেলে। রাধানগর এলাকায় মাদক ব্যবসায়ী রাসেল(২৫) এর বাড়িতে তল্লাশী চালায় । পুলিশ আসার টের পেয়ে রাসেল তার স্ত্রী সন্তান নিয়ে পালিয়ে যায়। মধ্যনগর এলাকায় মৃত সাবেদ আলীর ছেলে মাদক ব্যবসায়ী ইব্রাহিমের বাড়ীতে তল্লাশী চালায়। ইব্রাহীমও বাসা থেকে তার স্ত্রী সন্তান নিয়ে পালিয়ে যায়। এরপর রাজা নগর এলাকায় মাদক ব্যবসায়ী হোসেন কে আটক করে পুলিশ । হোসেনের পরিবারের কাকুতি মিনতির পরে বক্তাবলী ইউনিয়নের চেয়ারম্যান এম.শওকত আলীর জিম্মায় মুসলেকা দিয়ে ছেড়ে দেয়। এছাড়া পুলিশ পেশাদার মাদক বিক্রেতা হাবুল উল্লাহ হাবু কে ৫শ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে। সে বক্তাবলীর লক্ষীনগর এলাকার মৃত মিন্নাত আলীর ছেলে । আফজাল হোসেন (৪০) কে ১৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে। সে কুতুবপুরের নিশ্চিন্তপুর আদর্শনগর এলাকার মৃত আবুল কাশেমের ছেলে। অপরদিকে একই দিনের আরেক অভিযানে ১৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ নুরুজ্জামান চায়না (৩৫) কে গ্রেপ্তার করেছে। সে বক্তাবলীর সেকান্দার আলীর ছেলে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।
এই মাদক বিরোধী অভিযানে পুলিশ সুপারের সাথে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ( ‘ক’ অঞ্চল মো. ইমরান মেহেদী । ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ আলহাজ¦ শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের পিপিএম, ইন্সপেক্টর (অপারেশন) মজিবুর রহমান, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.শওকত আলী,ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আব্দুর রহিম, রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক এ.আর.কুতুবে আলম, ফতুল্লা মডেল প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক সহিদুল ইসলাম সহিদ, ফতুল্লা থানা প্রেস ক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারন সম্পাদক মো. সেলিম শেখ, য়ুগন্তর পত্রিকার ফতুল্লা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক আলামিন প্রধান,সাংবাদিক শাহাদাত হোসেন, জাগো নারায়ণগঞ্জ নিউজ টুয়েন্টি ফোর ডট কমের সম্পাদক শহিদুল্লাহ রাসেল, সাংবাদিক রাসেল আহম্মেদ ও লিটনসহ আরো অনেকে। এছাড়া স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ছিলেন।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …