Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় মাদক সেবনকারী ভাগ্নে কাজলের অত্যাচারে অতিষ্ঠ খালার পরিবার

ফতুল্লায় মাদক সেবনকারী ভাগ্নে কাজলের অত্যাচারে অতিষ্ঠ খালার পরিবার

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লা থানাধীন পাগলা শাহী মহল্লা এলাকার মাদক সেবনকারী কাজলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছে রাবেয়া ও তার পরিবার। কাজলের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় রাবেয়া বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী রাবেয়া আক্তার।
এ অভিযোগ সূত্রে জানাযায়, ফতুল্লা থানাধীন কুতুবপুরের পাগলা শাহী মহল্লা এলাকার নাজমুল ইসলাম শ্যামলের স্ত্রী রাবেয়া আক্তার (৩০)। তার বাড়ির পাশের সেলিম মিয়ার ছেলে কাজল (২২)। সে নিয়মিত মাদক সেবন করে। প্রতিদিনের মতো কাজল রাবেয়ার বাড়িতে গিয়ে মাদক সেবন করতে চায়। তাকে নানাভাবে নিষেধ করলেও সে কারো কথা মানে না। বরং তাকে মাদক খেতে নিষেধ করায় সে নানাভাবে হুমকী দেয়। সে রাবেয়ার কাছে মাদকের জন্য টাকা পয়সা দাবী করে যদি না দেয় তাহলে তাকে মিথ্যা অপবাদ দিয়ে হয়রানি করার হুমকী দেয়। এ ব্যাপারে রাবেয়া কাজলের বাবা সেলিম মা আলেয়া বোন সেলিনা কে জানালে তারা উল্টো রাবেয়ার সাথে বিরোধ সৃষ্টি করে প্রাণ নাশের হুমকী দেয়। গত ১৩ নভেম্বর বিকেলে রাবেয়ার কাছে টাকা পয়সা দাবী করে ঐ নেশাখোর কাজল । রাবেয়া আরো জানান, কাজল তার ভাগ্নে হয় আলেয়া তার বড় বোন। নিজের আত্মীয় স্বজন হওয়ায় তার নির্যাতন সহ্য করে আসছে। এব্যাপারে জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করে রাবেয়ার পরিবার।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …