Breaking News
Home / আইন ও আদালত / তালায় গ্রাম আদালতের মাধ্যমে ৫০০০টাকা ফেরৎ পেলেন এক ভিক্ষুক

তালায় গ্রাম আদালতের মাধ্যমে ৫০০০টাকা ফেরৎ পেলেন এক ভিক্ষুক

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা:
তালার জালালপুর ইউনিয়ন পরিষদের গ্রাম আদালতের মাধ্যমে জোহরা নামক এক ভিক্ষুকের ৫০০০টাকা ফেরত পাওয়ায় আবেগআপ্লুত হয়ে চোখে পানি চলে এসেছে।
গ্রাম আদালত সহকারী ওয়ালিদ হোসেন জানান,গ্রাম আদালতের দেওয়ানী মামলা নং ৮৩/১৮ নং মামলায় জোহোরা বেগম(৬৫) উল্লেখ করেন তিনি এক ব্যক্তির কাছে দীর্ঘ দিন যাবৎ টাকা পাবেন । কিন্তু সে টাকা দিতে টালবাহানা করায় গ্রাম আদালতে এসে মামলা দায়ের করেন । দরিদ্র মহিলার স্বামী নেই, সন্তাান াকতেও নেই ভিক্ষা করে খায়।মামলার ফিসের টাকা পর্যন্ত দিতে পারিনি । তার মামলার ফিস জমা দেন দিয়েছেন জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান এম মফিদুল হক লিটু সাহেব ও যাতায়াতের খরচ দিয়েছেন প্যানেল চেয়ারম্যান ০৪ নং ওয়ার্ড ইউ,পি, সদস্য শেখ আব্দুর রশিদ।দু;পক্ষের শুনানী অন্তে ভিক্ষুক জোহারা বেগম কে ৫০০০হাজা টাকা পাওনাদার ব্যাক্তির কাছ থেকে আদায় করে দেন । টাকা হাতে পেয়ে সে আবেগে উচ্চ স্বরে কেদে ফেলেন এবং তিনি বলেন সরকার গ্রাম আদালত করে একটা ভালো কাজ করেছে আর আমরা লিটুর মত একটা চেয়ারম্যান পেয়ে নিজেদের সৌভাগ্যবান মনে করছি ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …