Breaking News
Home / সারাদেশ / রংপুর / গাইবান্ধা / গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্যাপুর) আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী সাদুল্লাপুরের লাকী

গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্যাপুর) আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী সাদুল্লাপুরের লাকী

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসন থেকে জাতীয় পার্টি (এরশাদ) দল একাধিক পুরুষ প্রার্থী মনোনয়ন আবেদন ফরম কিনলেও জাপা’র একমাত্র সক্রিয় নেত্রী আকতার বানী লাকী মনোনয়ন প্রত্যাশা করছেন।

তিনি ইতিমধ্যে সাদুল্লাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচনে দুইবারের নির্বাচিত হয়েছেন। বর্তমান পর্যন্ত ওই পরিষদে ভাইস চেয়ারম্যান হিসেবে রয়েছেন। এমন কি আকতার বানু লাকী ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবেও দীর্ঘদিন উপজেলা পরিষদে সু-নামের সহিত দায়িত্ব পালন করেছেন। ফলে আসনে তাঁর জনপ্রিয়তা অনেকটাই বেশী। এ লক্ষ্যে জনগণ তাকে এমপি পদে নির্বাচন করতে দাবী জানান।

তাই জনগণের দীর্ঘ দাবী পুরণে আকতার বানু লাকী এবারে গাইবান্ধা-৩ আসন থেকে জাপা থেকে মনোনয়ন প্রাপ্তীর জন্য আবেদন ফরম উত্তোলন করার পর তা জমা দিয়েছেন। শুধু তায় নয়, এ নির্বাচনে এমপি পদে অংশ গ্রহনের জন্য ইতিপূর্ব থেকে তিনি মাঠে-ময়দানে গণসংযোগ করাসহ জনসেবা দিয়ে আসছেন। এর ফলে আকতার বানু লাকী সাদুল্লাপুর ও পলাশবাড়ী উপজেলাবাসীর হৃদয় জয় করেছেন। সম্প্রতি তাকে এমপি হিসেবে দেখতে চায় সাধারণ ভোটাররা।
নির্বাচন অফিসের তথ্যনুযায়ী গাইবান্ধা-৩ আসনে ৪ লাখ ১১ হাজার ৯৪১ জন ভোটারের মধ্যে পুরুষ ২ লাখ ৮৩৮ ও মহিলা ২ লাখ ১১ হাজার ১০৩। পুরুষ ভোটারের চেয়ে মহিলা ভোটার ১০ হাজার ২৬৫ বেশী রয়েছে। তাই এ আসনে জাপা থেকে আকতার বানু লাকীকে মনোনয়ন দেয়া হলে নির্বাচিত হবেন বলে অনেকে ধারণা করছেন।

জাপা’র সম্ভাব্য এই এমপি প্রার্থী আকতার বানু লাকী বলেন, সাদুল্লাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়ে দীর্ঘ প্রায় ১০ বছর ধরে জনসেবা করে আসছি। এ কারণে জনগণ বার বার আমাকে এমপি পদে নির্বাচন করতে নানাভাবে দাবী করে আসছে। তাদের দাবী পুরণে আগামী ২০ নভেম্বর দলের মনোনয়ন পেতে সাক্ষাতকার গ্রহণ করবো। তবে জাপা থেকে দলীয় মনোনয়ন পাবেন বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …