Breaking News
Home / আইন ও আদালত / গাইবান্ধা জেলার নাকাইহাট থেকে ১ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ ২ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৩

গাইবান্ধা জেলার নাকাইহাট থেকে ১ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ ২ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৩

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
গাইবান্ধা জেলার নাকাইহাট তরফকাল এলাকা হইতে ১ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট, একটি মােটর সাইকেল সহ ২ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে আটক করেছে গাইবান্ধা র‍্যাব-১৩ এর একটি দল।

র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ সনাক্তকরণ, জঙ্গিবাদ দমন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‍্যাব শুরু থেকে যে কোন ধরনের অপরাধী , অপহরণকারী , অবৈধ অস্ত্র উদ্ধার , মাদক উদ্ধার , অপহৃত ভিকটিম উদ্ধারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে থাকে ।
এরই ধারাবাহিকতায় গাইবান্ধা র‍্যাব – ১৩ ক্যাম্প এর একটি আভিযানিক দল গােপন সংবাদের ভিত্তিতে আজ ১৭ নভেম্বর ১৮ ইং তারিখ দুপুর ১২ টা ৩০ মিনিটে গাইবান্ধা জেলার সদর থানাধীন নাকাইহাটগামী পাকা রাস্তা সংলগ্ন তরফকাল দুয়ারী মােড় এলাকায় অভিযান পরিচালনা করে গােবিন্দগঞ্জ উপজেলার কুমার গাড়ী গ্রামের মােঃ আশরাফ চৌধুরীর পুত্র কুখ্যাত মাদক ব্যবসায়ী মােঃ শ্যামল চৌধুরী ( ৩২ ) এর নিকট হইতে ৭শ’ পিচ ইয়াবা ট্যাবলেট , একটি মােবাইল , একটি ব্যাটারী , দুইটি সিমকার্ড , একটি মেমােরী কার্ড এবং সাদুল্লাপুর উপজেলার পাতিল্লা কুড়া গ্রামের মােঃ আমান ব্যাপারীর পুত্র কুখ্যাত মাদক ব্যবসায়ী মােঃ মহসীন এর নিকট হইতে ৩শ’ পিচ ইয়াবা ট্যাবলেট , একটি মােবাইল , একটি ব্যাটারী , দুইটি সিমকার্ড ও মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মােটর সাইকেল সহ কুখ্যাত মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

উল্লেখ্য, আসামীরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত । গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আলামত সহ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে ।

গাইবান্ধা র‍্যাব ক্যাম্প ১৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক এএসপি হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …