Breaking News
Home / আইন ও আদালত / খালাতো ভাইকে ভালোবেসে দুই বোনের আত্মহনন!

খালাতো ভাইকে ভালোবেসে দুই বোনের আত্মহনন!

আল আমিন, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
দুইজনই সমবয়সী। খাওয়া-দাওয়া-ঘুম সবই একসঙ্গে ছিল। ভালোও বাসতো একজনকে। তবে দুইজনের ভালোবাসার লোক যেÑএকজন, তা তাদের জানা ছিল না। যখন জানাজানি হল, তখন দুইজনেই একসঙ্গে আত্মহনন করল। এই আত্মহননকারীরা হল শোভা আক্তার (১৩) ও রোজিনা আক্তার (১২)। তারা সম্পর্কে চাচতো বোন। আর তাদের প্রেমের সম্পর্ক ছিল খালোতো ভাইর সঙ্গে। শুক্রবার রাতে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের দারভাঙা গ্রামে এ ঘটনা ঘটেছে।
নিহত শোভা আক্তার উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের দারভাঙা গ্রামের মোহসিন চৌকিদারের মেয়ে ও নিহত রোজিনা আক্তার গলাচিপা উপজেলার পানপট্টি এলাকার বিপুল মৃধার মেয়ে। শোভা চরমোন্তাজ সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীর ছাত্রী।
স্থানীয় লোকজনের দাবি, মাদ্রাসা ছাত্রী শোভার সঙ্গে ওই ইউনিয়নের দারভাঙা গ্রামের তার আপন খালাতো ভাই শামিম মোল্লার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল। কিন্তু শোভার বাড়িতে চাচতো বোন রোজিনা দীর্ঘদিন ধরে বেড়াতে আসলে শামিম তার (রোজিনা) সঙ্গেও প্রেমের সম্পর্ক গড়ে তোলে। তবে খাওয়া-দাওয়া-ঘুম সব একসঙ্গে হলেও দুই বোন যেÑএক খালাতো ভাইর সঙ্গেই প্রেম করছে, তা তাদের জানা ছিল না। একপর্যায় শামিমের এই প্রতারণার বিষয়টি শোভা ও রোজিনা জানতে পারে। এতে অভিমান করে শুক্রবার রাতে নিজ বাড়িতে শোভা ও রোজিনা একসঙ্গে সকলের অগোচরে পোকামাড়ার বিষ (গ্যাস ট্যাবলেট) খায়। পরে গুরুত্বর আহত অবস্থায় শোভা ও রোজিনাকে ভোলা সদর হাসপাতালে নেওয়ার পথে তারা মারা যান।
তবে নিহতদের পরিবার সদস্যদের দাবি, শোভা ও রোজিনার সঙ্গে শামীমের প্রেমের সম্পর্ক ছিল কিনা তাদের জানা নেই। নিহত শোভার বাবা মোহসিন চৌকিদার বলেন, আমি সমুদ্রে ছিলাম। আমাকে খবর দিলে আমি বাড়িতে এসে শুনতে পাই মেয়ে গ্যাস ট্যাবলেট খাইছে। আমার মেয়ে এখনও অপ্রাপ্ত বয়স, প্রেম কি সে বুঝেই না।
এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্র বলেন, দুইজন একই ছেলের সঙ্গে প্রেম করার বিষয়টি নিয়ে তারা আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। তবে তদন্ত করে আসল ঘটনা উদঘাটন করা হবে। ঘটনাস্থল থেকে লাশ দুইটি উদ্ধার করে শনিবার সকালে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …