Breaking News
Home / শিক্ষা / তালায় ১৯ বছর বেতন না পেয়েই চির বিদায় এক শিক্ষকের

তালায় ১৯ বছর বেতন না পেয়েই চির বিদায় এক শিক্ষকের

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা:
গতকাল তালা উপজেলার জে,সি,এস মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আঃ সামাদ মোড়ল (৪৫) মৃত্যু বরন করেছেন ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন (আমরা আল্লাহর এবং নিশ্চয় তারই কাছেই ফিরে যাব)। দীর্ঘ ১৯ বৎসর বিনা বেতনে শিক্ষাকতা করে জীবন কেটেছে হতাসায়, বেতন না পাওয়ার কষ্ট বুকে চেপে রেখে সর্ব শেষ প্রধানমন্ত্রীর আশ্বাসে আশায় ছিল হয়ত এবার বেতন পাবে, সেটাও জুটল না তার কপালে, সকল আসা- ভরসা ছেড়ে দিয়ে গত রাতে চলে গেলেন না ফেরার দেশে।

পরিবার সুত্রে জানাযায়,বেতন না পাওয়ার হতাশায় বিষাদগ্রস্ত হয়ে পড়েন শিক্ষক আ: সামাদ মোড়ল। প্রতিদিনের ন্যায় খাওয়া দাওয়া করে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। সকালে তার কছে প্রাইভেট পড়তে আসা ছাত্ররা শিক্ষকের ঘরের দরজা বন্ধ দেখে পরিবারের অন্য লোকজনকে জানালে পরিবারের লোকজন ডাকা ডাকি করে কোন সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে তাকে মৃত্যু অবস্থায় পায়। ধারনা করা হচ্ছে স্ট্রোক জনিত কারনে মৃত্যু বরন করেছেন। সে উপজেলার যুজখোলা গ্রামের আ: ওহাবের পুত্র। তিনি বেতন না পাওয়ায় জীবদ্দশায় বিবাহ বন্ধনে আবদ্ধ হননি। তার মৃত্যুতে শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি বিবৃতি জানিয়ে শোক প্রকাশ করেছেন নন এমপিও শিক্ষক কর্মচারী ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি গোলাম মাহমুদুন-নবী ডলার ,সাধারণ সম্পাদক অধ্যক্ষ ড: বিনয় ভুষন রায়, তালা উপজেলার সভাপতি অধ্যক্ষ হাফিজুল ইসলাম ,সাধারন সম্পাদক এসএম জাহাঙ্গীর হাসান।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …