Breaking News
Home / সারাদেশ / রংপুর / গাইবান্ধা / বৈশাখী উৎসব ভাতা ঘোষণা করায় পলাশবাড়ীতে আনন্দ শোভাযাত্রা

বৈশাখী উৎসব ভাতা ঘোষণা করায় পলাশবাড়ীতে আনন্দ শোভাযাত্রা

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
এমপিওভূক্ত শিক্ষক-কর্মচারীদের ৫% প্রবৃদ্ধি এবং বৈশাখী উৎসব ভাতা ঘোষণায় করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে গাইবান্ধার পলাশবাড়ীতে এক আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
রোববার সকালে পলাশবাড়ী আদর্শ ডিগ্রী কলেজ ও উপজেলার স্কুল-কলেজ ও মাদ্রাসা শিক্ষক-কর্মচারীদের উদ্যোগে একটি বিশাল আনন্দ শোভাযাত্রা উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে স্থানীয় চৌমাথা মোড়ে পলাশবাড়ী আদর্শ ডিগ্রী কলেজ অধ্যক্ষ সাইফুলার রহমান চৌধুরী তোতা’র সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি ও শিক্ষক-কর্মচারী ঐক্যফ্রন্ট সভাপতি হাসান রাসেল মাহমুদ, সাধারণ সম্পাদক শহিদুল্লাহ কায়সার, বাংলাদেশ শিক্ষক-কর্মচারী সমিতির সভাপতি সভাপতি রেজাউল করিম বাবলু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, এস.এম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেজাউল করিম বাবলু ও সাবদিন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিকাশ কুমার মিত্র। অনুষ্ঠানটি সঞ্চালন করেন, আদর্শ ডিগ্রী কলেজের প্রভাষক জাহাঙ্গীর হোসেন ভুঁইয়া।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …