Breaking News
Home / রাজনীতি / তালা-কলারোয়া (সাতক্ষীরা-১)আসনে আওয়ামী লীগের মনোনয়ন পত্র কিনলেন ১২ জন

তালা-কলারোয়া (সাতক্ষীরা-১)আসনে আওয়ামী লীগের মনোনয়ন পত্র কিনলেন ১২ জন

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা:
তালা-কলারোয়া(সাতক্ষীরা-১) সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ১২ জন। আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে শুক্রবার ও শনিবার বিভিন্ন তারা এ মনোনয়নপত্র সংগ্রহ করেন।

সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাবেক এমপি ইঞ্জিনিয়ার মুজিবুর রহমান,জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ কামাল শুভ্র, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক সরদার মুজিব, কলারোয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন, তালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আমজাদ হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য এ্যাড: অনিত মুখার্জী, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি,জেলা কৃষকলীগের সভাপতি বিশ্বজিৎ সাধু, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য এ্যাড: মোহাম্মদ হোসেন,কলারোয়া উপজেলা আ.লীগে নেতা মৃন্ময় মনির সহ শেষ খবর পাওয়া পর্যন্ত মোট ১২ জন এ আসন থেকে আ.লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …