Breaking News
Home / সারাদেশ / খুলনা / সাতক্ষীরা / তালায় জাগরণ ক্লাবের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

তালায় জাগরণ ক্লাবের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা:
তালা উপজেলার শ্রীমন্তকাটি গ্রামের জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড-২০১৭ বিজয়ী সেচ্ছাসেবী সংগঠন জাগরণ ক্লাবের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী বণাঢ্য আয়োজনে পালিত হয়েছে । অনুষ্ঠাটি পালন উপলক্ষ্যে সারাদিন ব্যাপি ১ম ও ২য় পর্যায়ে ভাগ করা হয় । ১ম পর্যায়ে “পরিস্কার পরিচ্ছন্ন অভিযানের” অংশ হিসাবে শ্রীমন্তকাটি নতুন বাজারে ডাস্টবিন স্থাপন ও ঝাড়ু দ্বারা পরিস্কার করা হয়। উক্ত অনুষ্ঠানটি শুভ উদ্বোধন করেন তালা উপজেলার সুযোগ্য চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।

২য় পর্যায়ে অনুষ্ঠানে থাকে “কেক কাঁটা ও আলোচনা সভা” উক্ত আলোচনা সভায় ৭নং ওয়ার্ড ইউপি সদস্য জনাব আশরাফুল হকের সভাপত্বিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকেন জালালপুর ইউনিয়নের আওয়ামীলীগ এর সভাপতি জনাব রবিউল ইসলাম মুক্তি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকেন ৯নং ওয়ার্ড এর ইউপি সদস্য মোঃ মনিরুজ্জামান মনি জাগরণ ক্লাবের উপদেষ্টা স.ম.ছহিল উদ্দিন, মাস্টার আল আমিন শেখ, কার্তিক চন্দ্র হালদার,মোঃ মশিউর মোড়ল, আবু হোসেন অপু, মোজাম্মেল হক, জামির গাজী, লতিফ মোড়ল সহ ক্লাবের সকল কার্যকরী ও সাধারণ সদস্যগণ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …