Breaking News
Home / সারাদেশ / রংপুর / গাইবান্ধা / গোবিন্দগঞ্জে শিয়ালের কামড়ে আহত কৃষক বাতেন মিয়া চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

গোবিন্দগঞ্জে শিয়ালের কামড়ে আহত কৃষক বাতেন মিয়া চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা জেলা সংবাদদাতা
গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাতেন মিয়া (৪০) নামে এক কৃষক শিয়ালের কামড়ে আহত হয়ে মারা গেছেন। তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে মারা যান। নিহত বাতেন উপজেলার তালুককানুপুর ইউনিয়নের সমসপাড়া গ্রামের বাসিন্দা ফারাজ উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, বাতেন গত শুক্রবার বাড়ীর পাশ্ববর্তী একটি ধানক্ষেত দেখতে গেলে হঠাৎ করে লুকিয়ে থাকা শিয়াল দৌড়ে এসে আক্রমণ করে। তার মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে কামড়াতে থাকে। এ সময় কৃষক বাতেনের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে শিয়াল তাদেরকেও কামড়া দেয়। এতে এক কিশোরীসহ আরও ৩ জন আহত হয়।
তারা হলেন, স্থানীয় শফিকুলের মেয়ে শান্তি (১৩), উত্তরপাড়া গ্রামের বাসিন্দা জাফিরুল শেখের ছেলে এনামুল (২২) ও মমিরুলের ছেলে মিলন (১৪)। পরে গ্রামবাসী ধাওয়া করে শিয়ালটিকে মেরে ফেলে। স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বেলাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …