Breaking News
Home / সারাদেশ / রংপুর / গাইবান্ধা / গাইবান্ধায় নির্বাচনী প্রচারণা সামগ্রী অপসারণের কাজ শুরু করেছে জেলা প্রশাসন

গাইবান্ধায় নির্বাচনী প্রচারণা সামগ্রী অপসারণের কাজ শুরু করেছে জেলা প্রশাসন

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী গাইবান্ধায় নির্বাচনী প্রচারণা সামগ্রী অপসারনের কাজ শুরু করেছে জেলা প্রশাসন। শনিবার দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সেবাস্টিন রেমার নেতৃত্বে গাইবান্ধা পৌর ভবনের সামনে থেকে এ অভিযান শুরু হয়। এ সময় জেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবুর রহমান, গাইবান্ধা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া, পৌর মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন উপস্থিত ছিলেন। অভিযানকালে পৌর এলাকায় বিভিন্ন দলের নেতাকর্মীদের দেয়ালে সাটানো প্রতিক সম্বলিত পোষ্টার, দেয়াল ও গাছে ঝুলানো ব্যানার, বিলবোর্ড অপসারণ করা হয়।

গাইবান্ধা জেলা প্রশাসক সেবাষ্টিন রেমা বলেন, একসাথে জেলার ৭ উপজেলাতেই এ অভিযান শুরু হয়েছে । আগামী ১৪ নভেম্বরের আগেই সকল নির্বাচনী প্রচারণা সামগ্রী অপসারণ করা হবে । এছাড়া তিনি আইনের প্রতি শ্রদ্ধা রেখে নিজ দায়িত্বে পোষ্টার, ফেস্টুনসহ বিভিন্ন নির্বাচনী প্রচারনা সামগ্রী অপসারনের জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …