Breaking News
Home / আইন ও আদালত / গোবিন্দগঞ্জে সরকারী জমি দখল করে বহুতল ভবন নির্মানের অভিযোগ : প্রশাসনের নিরব ভূমিকা

গোবিন্দগঞ্জে সরকারী জমি দখল করে বহুতল ভবন নির্মানের অভিযোগ : প্রশাসনের নিরব ভূমিকা

অাল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
গাইবান্ধার গোবিন্দগঞ্জের কাটাবাড়ী ইউনিয়নে সরকারী জমি দখল করে বহুতল ভবন নির্মান করছে ভূমির্দস্যুরা বলে অভিযোগ উঠেছে। সংশ্লিষ্ট প্রশাসন রহস্যজনক কারনে নিরব।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের হিলালি পাড়া গ্রামের মৃত্যু তছের খাঁ’র পুত্র সাইফুল ইসলাম ,ইয়ার মাহমুদের পুত্র, জাহাঙ্গীল আলম, আসরাফুল ইসলামের পুত্র আজিজুল ইসলাম সহ চিহ্নিত ভূমির্দস্যুরা এলাকার সংখ্যা লঘুদের এবং সরকারী জমি জবর দখল করে বহুতল ভবন নির্মান ও ভোগদখল করছে। উল্লেখিত ব্যক্তিরা হিলালী পাড়ার সংখ্যালঘু মালপাহাড়ীদের জমি জোরপূর্বক দখল সহ কাটাবাড়ী মৌজার জে.এল.নং ১৩৮ খতিয়ান নং-১, দাগ নং-১৪৩৫ মোট ৩ একর,৮৩ শতক জমি জোর করে দখল করে নিয়েছে। ঐ জমির মধ্য হতে সাইফুল ইসলাম ও জাহাঙ্গীর ৮৩ শতক জমির উপর বহুতল ভবন নির্মান করছে।

এ ব্যাপারে কাটাবাড়ী ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা শরিফুল ইসলাম জানান, তাদেরকে মৌখিক ভাবে কাজ বন্ধের নির্দেশ দিলেও তারা নির্দেশনাকে অমান্য করে স্থাপনা নির্মান অব্যাহত রাখায় আমি বিষয়টি উর্দ্দতন কর্তৃপক্ষকে অবগত করেছি। ঐসব ভূমিদস্যুদের ভয়ে তাদের বিরুদ্ধে এলাকায় কেউ মূখ খুলতে সাহস পায়না। বিষয়টি এলাকায় অত্যান্ত চাঞ্চল্যে কর হওয়ায় ঐসব ভূমি দস্যুদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন পূর্বক সরকারী সম্পত্তি রক্ষায় সংশিষ্ট বিভাগের উর্দ্ধতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছেন এলাকার সচেতন মহল।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …