Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারি আহত-১

ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারি আহত-১

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার কুতুবপুরের রগুনাথপুর এলাকায় মাথার চুলের ব্যান্ট ভাঙ্গা কে কেন্দ্র করে দুই ভাড়াটিয়া পরিবারের মধ্যে মারামারি সংঘঠিত হয়েছে। এ ঘটনা ঘটেছে ৭ নভেম্বর সকালে। এব্যাপারে ফতুল্লা মডেল থানায় আহত বাহাদুর মোল্লা বাদী হয়ে প্রতিপক্ষের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে। এ অভিযোগ সূত্রে জানা যায়, পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানাধীন হেতালিয়া গ্রামের মো.মজিদ মোল্রার ছেলে মো.বাহাদুর মোল্লা (৩৮)। সে ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের রগুনাথপুর এলাকায় আবুল কালামের বাড়িতে ভাড়া থাকে।
একই বাড়িতে ভাড়া থাকেন আ.মান্নানের ছেলে বাবুল (৩৫) ও তার পরিবার।
বাবুলের স্ত্রী পারভিনের সাথে চুলের ব্যান্ট ভাঙ্গা কে কেন্দ্র কওে বাহাদুরের স্ত্রী রূপালীর সাথে ঝগড়া হয়। একপর্যায় পারভিন তার স্বামী বাবুরের সাথে জানালে তার স্বামী রূপালীর স্বামী বাহাদুরের সাথে মারামারি সংঘঠিত হয়। এ সময় বাবুল ইট দিয়ে বাহাদুরের মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করেছে। বাহাদুর ও তার আত্মীয়রা বাহাদুর কে থানায় নিয়ে আসে । এরপর তারা বাবুল ও তার স্ত্রীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …