Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লার রামারবাগ এলাকার চুরি

ফতুল্লার রামারবাগ এলাকার চুরি

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার রামারবাগ এলাকার আজাদ রিফাত ফাইবার্স গামের্ন্টসের মালিক ফখরুল ইসলামের বাড়িতে দুঃসাহসিক চুরি সংঘঠিত হয়েছে। এ ঘটনার এক সপ্তাহ পরে ফতুল্লা মডেল থানায় নুরুন্নবী নান্নু বাদী হয়ে একটি চুরি মামলা দায়ের করেছে।
মামলা সূত্রে জানা যায়, ফতুল্লার রামারবাগ এলাকায় আজাদ রিফাত ফাইবার্স নামক গামের্ন্টসের মালিক ফখরুল ইসলাম রাহাদ । তার বাসায় বৈদ্যুতিক সমস্যা থাকায় গত ৩১ অক্টোবর দুপর সাড়ে ১২টায় তার প্রতিষ্ঠানের ইলেক্টনিক্স মিস্ত্রী রনি (২৫) কে দিয়ে বৈদ্যুতিক কাজ করিয়ে থাকে। এ সময় মালিক রাহাদের পরিবারের সদস্যরা বাসায় ছিলো না। কাজ শেষে তার বাসায় আসে। এরপর দেখে তাদের বাসার ওয়াড্রপ এর তালা ভেঙ্গ নগদ ৪ লক্ষ ৩ ভরি স্বর্ণ চুরি করে নেয়। এরপর এই ঘটনায় রাহাদের প্রতিষ্ঠানের এডমিন নুরুন্নবী নান্নু বাদী হয়ে ঘটনার এক সপ্তাহ পওে গতকাল ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করে। এই মামলায় রনিকে আসামী করা হয়। রনি শরীয়তপুর জেলর জাজিরা থানাধীন এলাকার চেরাগ আলীর ছেলে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …