Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / গলাচিপার মেয়ে মমতার বরিশাল বিভাগে কবিতা আবৃত্তি প্রতিযোগীতায় ১ম স্থান অধিকার

গলাচিপার মেয়ে মমতার বরিশাল বিভাগে কবিতা আবৃত্তি প্রতিযোগীতায় ১ম স্থান অধিকার

জসিম উদ্দিন, গলাচিপা (পটুয়াখালী) সংবাদদাতা
বিজয় ফুল উৎসব ২০১৮ সন। পটুয়াখালীর গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের মনিয়া জামান মমতা বরিশাল বিভাগে কবিতা আবৃত্তি প্রতিযোগীতায় ১ম স্থান অধিকার করেছেন। মমতা পটুয়াখালী সদর উপজেলায় ১ম হয়ে জেলা পর্যায় ১ম স্থান অধিকার করে আজ বিভাগীয় পর্যয়া ১ম স্থান আধিকার করে। মমতা পটুয়াখালী সদর উপজেলার ডোনাভান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্রী।
মোঃ কামরুজ্জামান মনির ( চেয়ারম্যান আমখোলা ইউনিয়ন পরিষদ ) সামসুন্নাহার নয়ন ( সহকারী শিক্ষিকা ডোনাভান সঃ প্রাঃ বিদ্যালয় ) এর মেয়ে।
এই পুরুষ্কারের জন্য মমতা তার স্কুলের শিক্ষিকা বৃন্দ বিশেষ করে প্রধান শিক্ষিকা ও সহকারী শিক্ষিকা এবং বাবা মায়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। মমতার জন্য দোয়া চেয়েছেন তার পিতা মোঃ কামরুজ্জামান মনির ( চেয়ারম্যান আমখোলা ইউনিয়ন পরিষদ ) ও মাতা সামসুন্নাহার নয়ন। তারা আশা করেন মমতা যাহাতে এই ধারা অব্যহেত রেখে জাতীয় পর্যয়া ১ম স্থান অধিকার করে মাননীয় প্রধান মন্ত্রীর হাত থেকে পুরুষ্কার গ্রহন করতে পারেন। মমতা গত বছর জাতীয় স্কুল প্রতিযোগীতায় বিভাগীয় পর্যায় ১ম হয়ে জাতীয় পর্যায়ে প্রতিযোগীতা করেছিলেন।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …