Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / সাদুল্যাপুরের বকশিগঞ্জে আশা এনজিও’র উদ্যোগে তিনদিন ব্যাপী ফিজিওথেরাপি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন

সাদুল্যাপুরের বকশিগঞ্জে আশা এনজিও’র উদ্যোগে তিনদিন ব্যাপী ফিজিওথেরাপি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার বকশিগঞ্জ ব্রাঞ্চ আশা এনজিও’র উদ্যোগে ৩ দিন ব্যাপী ফিজিওথেরাপীর চিকিৎসার অনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

৫ নভেম্বর সকাল ১০ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশা এনজি’র সিনিয়র ডিস্ট্রিক ম্যানেজার (পলাশবাড়ী জেলা) মোহাম্মদ রুহুল সারোয়ার খান।
তিনি তার বক্তব্যে উল্যেখ করেন, আশা এনজিও কতৃক মানুষের ১৪টি রোগের চিকিৎসা ও সহায়তা প্রদান করে থাকে। এই সেবার মান আর’ও উন্নত করার কার্যক্রম প্রক্রিয়াকরণে আছে। চিকিৎসা ক্ষেত্রে সাধারণ মানুষের পাশে আশা কাজ করে যাচ্ছে প্রতিদিন। মাইক্রোক্রেডিট বিভাগে অবসরজীবনে এককালিন ১০ হাজার টাকা প্রদান করে থাকে এনজিও আশা। সুস্থ স্বাভাবিক থেকে নিজ ও দেশের উন্নয়নে অংশ গ্রহনের চিন্তা চেতনা থেকে এই ফিজিওথেরাপি ক্যাম্প উদ্বোধন করা হলো।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পলাশবাড়ী প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতা, একেএম উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোহাম্মদ রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, আঞ্চলিক ম্যানেজার পলাশবাড়ী মোহাম্মদ জাহিদুল ইসলাম ও অব: সেনা কর্মকর্তা মোহাম্মদ মতিয়ার রহমান।

উক্ত ক্যাম্পে নভেম্বর ৫,৬,৭ তারিখে সকাল ৯ টা হতে বিকাল ৫টা পর্যন্ত ব্যাথা, প্যারালাইসিস চিকিৎসায় ফিজিওথেরাপি সেবা প্রদান করা হবে। এনজিও’র সদস্য ও সাধারণ নারী পুরুষকে মাথা প্রতি ২০ টাকায় চিকিৎসা গ্রহন করতে পারবেন।

ক্যাম্প পরিচালনায় আছেন, বাত, ব্যাথা, প্যারালাইসিস বিশেষজ্ঞ ডাক্তার মোহাম্মদ সাদ্দাম হোসেন ও তার টিম।

অনুষ্ঠানটি পরিচালনা করেন, বকশীগঞ্জ ব্রাঞ্চ অফিসের ম্যানেজার মোহাম্মদ আল- ফারুক।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …