Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / রাঙ্গাবালী প্রেস ক্লাবের দুই সদস্যের পদ স্থগিত

রাঙ্গাবালী প্রেস ক্লাবের দুই সদস্যের পদ স্থগিত

আল আমিন, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
ক্ষমতা কুক্ষিগতসহ প্রেস ক্লাবের আদর্শ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত থাকায় পটুয়াখালীর রাঙ্গবালী প্রেস ক্লাব কার্যনির্বাহী পরিষদের ক্ষমতা লোভী জোবায়ের হোসেন ও মু.জাবির হোসেন দুই সদস্যের পদ স্থগিত করা হয়েছে। প্রেস ক্লাবের এক সাধারণ সভায় সর্ব সম্মতিক্রমে সোমবার স্থগিত আদেশের এ নোটিশ জারি করা হয়।
২০১০ সালে স্থাপিত রাঙ্গাবালী প্রেস ক্লাবের সর্বশেষ কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয় চলতি বছরের ১৫ অক্টোবর। এতে দৈনিক দিনকালের প্রতিনিধি মো. হাফিজুর রহমানকে সভাপতি ও দৈনিক যুগান্তরের প্রতিনিধি কামরুল হাসানকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ পুনর্গঠন করা হয়। প্রেস ক্লাবের এক সাধারণ সভায় পটুয়াখালী জেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি মুফতি সালাউদ্দিনের উপস্থিতিথে সকল সদস্যদের সম্মতিক্রমে কমিটি ঘোষণা করেন। অথচ চলতি মাসের ২ তারিখ নির্বাহী পরিষদের সদস্য মো. জোবায়ের হোসেন নিজেকে নিজে ভারপ্রাপ্ত সভাপতি বানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তা প্রকাশ করে। এমতাবস্থায় ৩ নভেম্বর প্রেস ক্লাবের এক জরুরী সভা ডাকা হয়। সভায় সর্ব সম্মতিক্রমে প্রেস ক্লাবের সদস্য জোবায়ের ও তার সহযোগী ছোট ভাই যুগ্ম সাধারণ সম্পাদক মু. জাবির হোসেন এর সদস্যপদ স্থগিত করা হয়। সাথে সাথে কেন তাদের সদস্যপদ বাতিল হবেনা, এই মর্মে কারন দর্শানোর নোটিশ দেয়া হয়। ৩০ দিনের মধ্যে কারণ দর্শাতে ব্যর্থ হলে গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলে নোটিশে বলা হয়।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …