Breaking News
Home / সারাদেশ / খুলনা / সাতক্ষীরা / তালায় আশ্রয়ন-২ প্রকল্পের বাসস্থান পরিদর্শনে উপজেলা পরিষদ চেয়ারম্যান

তালায় আশ্রয়ন-২ প্রকল্পের বাসস্থান পরিদর্শনে উপজেলা পরিষদ চেয়ারম্যান

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা:
“আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার” প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত সবার জন্য বাসস্থান নিশ্চিত করার লক্ষ্যে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন প্রকল্প-২ আওতায় সাতক্ষীরা জেলার তালা উপজেলার যাদের জমি আছে, ঘর নেই কার্যক্রমের কাজ চলমান রয়েছে ।গতকাল তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার জালালপুর ইউনিয়নে ১১৩টি ঘর পরিদর্শন করেন । উক্ত সময় তার সাথে উপস্থিত ছিলেন জালালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম মফিদুল হক লিটু,ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান আব্দুর রশিদ,আ:লীগ নেতা মো: রাজ্জাক সহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তি বর্গ ।
পরিদর্শন শেষে তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রশংসা করে বলেন গরীব অসহায় মানুষের জন্য যে ঘরের ব্যবস্থা করেছেন এতে করে তাদের কষ্ট একটু হলেও লাঘব হবে । টিনের বেড়ার পরিবর্তে ইটের দেওয়াল দ্বারা ঘর নির্মাণ করায় উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন ও সর্বক্ষণ তদারকি করার জন্য ই্উপি চেয়ারম্যান এম মফিদুল হক লিটুকে কে ধন্যবাদ জানান ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …